মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বাহুবলে প্রেমিকের বাড়িতে এসে গণধর্ষণের শিকার যুবতী ॥ লম্পট প্রেমিকসহ গ্রেফতার ২

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ৪৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রেমের টানে নারায়নগঞ্জ থেকে বাহুবলের জয়পুরে এসে গণধর্ষণের শিকার যুবতী মামলা দায়ের হয়েছে। এ মামলায় আটক ২ লম্পটকে কারাগারে প্রেরণ করা হলেও মূলহোতা এমরান মিয়া রয়ে গেছে ধরাছোয়ার বাইরে। এদিকে ওই যুবতীর শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে। সে সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছে। ইতোমধ্যে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রসঙ্গত নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানার দিঘিবরাবর গ্রামের মৃত মনোয়ার হোসেনের কন্যা নাজমা আক্তার আখির স্বামী মারা যায় ৬ মাস আগে। পিতার অভাব অনটনের সংসারে সে গার্মেন্টেসে কাজ করে জীবিকা নির্বাহ করতো। এ সময় এক অনুষ্ঠানে বাহুবল উপজেলার পূর্ব জয়পুর গ্রামের তৈয়ব খার কন্যা লিপি আক্তারের সাথে তার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মাঝে বন্ধুত্ব গড়ে উঠে। লিপি তার ভাই বাহুবল উপজেলা পরিষদের পিয়ন আলম ও তার দুলা ভাই এমরান মিয়ার সাথে পরিচয় করিয়ে দেয়। এক পর্যায়ে আলমের সাথে নাজমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত সোমবার দুপুরে আলম ওই যুবতীকে বিয়ের প্রলোভন দিয়ে বাহুবলে তার বাড়িতে নিয়ে আসে। নাজমা তাকে বিয়ের কথা বললে আলম জানায় রাতে তাদের বিয়ে হবে। কিন্তু রাতে নির্জন একটি বাড়িতে নাজমাকে নিয়ে যায় আলম। সেখানে নিয়ে রাতভর আলমসহ বেশ কয়েকজন যুবক তাকে গণধর্ষণ করে। ঘটনাটি সর্বত্র প্রচার হলে প্রশাসনের টনক নড়ে। মঙ্গলবার রাতেই সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরী ও বাহুবল থানার ওসি মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পুলিশ অভিযান চালিয়ে এমরানের স্ত্রী লিপি আক্তার (২৫), লিপির ভাই উপজেলা পরিষদের পিয়ন আলম মিয়া (২২) ও পূর্ব জয়পুর গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র ছায়েদ আলী (৪৫) কে আটক করে। মঙ্গলবার রাতে পুলিশের জিজ্ঞাসাবাদে লিপি জানায়, তার স্বামী এমরান ও ভাই আলমের সাথে নাজমার বন্ধুত্বের সম্পর্ক ছিল। লিপি এ ঘটনার সাথে জড়িত নয়। পরে পুলিশ লিপিকে ছেড়ে দেয়। পুলিশের অভিযান টের পেয়ে এ ঘটনার মূলহোতা এমরান মিয়া পালিয়ে যায়। এর আগে মঙ্গলবার রাতে ধর্ষনের স্বীকার নাজমা আক্তার বাদী হয়ে বাহুবল মডেল থানায় তিন জনের নাম উল্লেখ সহ একজনকে অজ্ঞাত করে মামলা দায়ের করে। গতকাল বুধবার দুপুরে বাহুবল মডেল থানায় মামলাটি রেকর্ড করা হয়।
বাহুবল মডেল থানার ওসি মাসুক আলী জানান, দুইজনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষিতার জবানবন্দি আজ বৃহস্পতিবার আদালতে রেকর্ড করার কথা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com