বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের মানববন্ধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ৪৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিশাল মানববন্ধন করেছে হবিগঞ্জ জেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠন। বুধবার সকাল ১১টায় হবিগঞ্জ পৌরসভার সামন থেকে শায়েস্তানগর পর্যন্ত শান্তিপূর্ণ এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেন, বাংলাদেশের মানুষ বুকের তাজা রক্ত দিয়ে এ দেশ স্বাধীন করেছে কোনো রাষ্ট্রের তাবেদারী করার জন্য নয়। নিজে অস্ত্র হাতে নিয়ে রণাঙ্গণে যুদ্ধ করে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এই দেশ স্বাধীন করেছে। কিন্তু একটি স্বাধীন দেশের মানুষ আজ পরাধীন। এ দেশে মানুষের বাকস্বাধীনতা নেই, জানমালের নিরাপত্তা নেই, গণতন্ত্র নেই, ব্যাংকে টাকা নেই, মানুষের ভোটাধিকার নেই, সংবাদপত্রের স্বাধীনতা নেই। এভাবে একটি দেশ চলতে পারে না।
মেয়র বলেন, মানুষের সমস্যা হয় এমন কোনো কর্মসূচী বিএনপি দেয়নি। কিন্তু পুলিশের বাঁধায় মানববন্ধনের মত শান্তিপূর্ণ কর্মসূচীও শান্তিপূর্ণভাবে পালন করতে পারছে না বিএনপি। তারপরও বিএনপি সর্বোচ্চ ধৈর্য্যরে পরিচয় দিচ্ছে। সরকারের কোনো পাতানো ফাদে পা না দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে শান্তিপূর্ণ কর্মসূচী দিচ্ছে। মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী এম ইসলাম তরফদার তনু, মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট এস এম আলী আজগর, জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি হাজী শফিকুর রহমান চৌধুরী, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক শাহ ফারুক আহমেদ, জেলা তারেক পরিষদের সভাপতি সাইদুর রহমান কুটি প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com