শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

যুবলীগ সভাপতির উপর হামলাকারীদের আইনের আওতায় আনতে জেলা আইন- শৃংখলা কমিটির সভায় সিদ্ধান্ত

  • আপডেট টাইম সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ৪৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, নিজেদের পরবর্তী প্রজন্মের উন্নতির লক্ষ্যেই আমরা সবাই কাজ করে থাকি। সকলেরই প্রত্যাশা থাকে- তার পরবর্তী প্রজন্ম যেন সুনামের সাথে সমাজে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারে। সেই ক্ষেত্রে আমাদের সন্তানদেরকে অপরাধ থেকে দূরে রাখতে হবে। সাম্প্রতিককালে মাদকের ছড়াছড়ি তরুণ প্রজন্মের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। তাদেরকে সুনগারিক হিসাবে গড়ে তুলতে হলে অবশ্যই মাদক থেকে দূরে রাখতে হবে। আর সমাজ থেকে চিরতরে মাদক নির্মুলে সকলকে একযোগে কাজ করতে হবে।
রবিবার সকালে হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে জেলা আইন-শৃংখলা কমিটির সভায় উপদেষ্টার বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, অপরাধী যেই হোক না কেন, সকল অপরাধী আইনের চোখে আইনের চোখে সমান। যে কোনো রাজনৈতিক দলের নেতাকর্মী হলেও অপরাধীদের বিচারের আওতায় আনতে হবে। এ সময় তিনি মাদক নির্মুলে সীমান্ত এলাকায় বিজিবিসহ আইন-শৃংখলা বাহিনীর সকল সদস্যকে সমন্বয় করে কাজ করার আহ্বান জানান।
জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক মোহাম্মদ জাকারিয়ার পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আসম সামছুর রহমান ভূইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ নুরুল ইসলাম, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এডঃ মোহাম্মদ আলী পাঠান, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী, লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুুশফিউল আলম আজাদ, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ প্রমুখ।
এছাড়াও জেলা প্রশাসন ও সকল আইন-শৃংখলা বাহিনীর কর্মকর্তাবৃন্দ, সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আইন শৃংখলা কমিটির সভায় হবিগঞ্জ পৌর এলাকায় পৌরসভার মাধ্যমে নিয়মিত পরিচ্ছন্নতা অভিযান, যানজট নিরসনসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের আইনের আওতায় আনতে জেলা আইন-শৃংখলা কমিটির সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com