শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে সিএনজি শ্রমিক দ্বন্দ্ব ॥ যাত্রী ভোগান্তি চরমে

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮
  • ৪৮৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ যাত্রী উঠা নামা নিয়ে নবীগঞ্জে সিএনজি শ্রমিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এতে বন্ধ রয়েছে সিএনজি গাড়ী চলাচল। যে কোন মুহুর্তে ঘটতে পারে অপ্রীতিকর ঘটনা। অপর দিকে সিএনজি বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা।
আউশকান্দি সিএনজি স্ট্যান্ড ম্যানেজার ও নবীগঞ্জ থানা পয়েন্ট সিএনজি স্ট্যান্ড ম্যানেজার, কাজিরবাজার পয়েন্ট, ইনাতগঞ্জ পয়েন্ট, গোপলাবাজার, সৈয়দপুর পয়েন্ট ম্যানেজারদের বেড়াজালে আটকে আছে তলের বিড়াল। সিএনজি চালক শ্রমিকদের কাছ থেকে জানা-যায়, আউশকান্দি সিএনজি স্ট্যান্ড ম্যানেজার পক্ষ নবীগঞ্জ থানা পয়েন্ট স্ট্যান্ড ম্যানেজার পক্ষের সাথে সমঝোতা না করে, কাজীর বাজার, মার্কুলী, ইনাতগঞ্জসহ আউশকান্দি কিবরিয়া চত্তর থেকে যাত্রী সিরিয়েল দিয়ে থাকেন। যদিও উল্লেখিত স্থানের মূল স্ট্যান্ড থানা পয়েন্ট। দুই স্ট্যান্ডের বেড়াজালে পড়তে হচ্ছে নবীগঞ্জে অবস্থানরত সকল শ্রমিকদের। এরই জের ধরে প্রায় ১ সপ্তাহ ধরে অনেক চালক শ্রমিক সিএনজিতে গ্যাস আনতে না পারায় গাড়ি চালাতে পারছে না,ফলে পরিবার নিয়ে হতাশায় তারা।দন্দ আর বেড়াজাল যেন নৃত্যনৈমিত্তিকে পরিণত হচ্ছে বেশির ভাগই সিএনজি স্ট্যান্ড দায়িত্বে থাকা লোকদের।এ নিয়ে সুশীল সমাজ ও বিশিষ্টজনরা বলছেন,রাস্তার মধ্যে যেখানে,সেখানে গাড়ি দাড় করিয়ে যাত্রী নেওয়াই গাড়ি চালক ও ম্যানাজার পক্ষের দন্দের একমাত্র কারন।তবে সাধারণ মানুষের কথা বিবেচনা করে অতি শীঘ্রই শ্রমিকদের দন্দ নিরসন করা কাম্য।শ্রমিকদের উত্তেজনা দিনে,দিনে বাড়তেই চলছে,এ যেন নিরসন করতে কারোই কোনো মাথা বেতা নেই।এ ব্যাপারে উভয় সিএনজি স্ট্যান্ড ম্যানাজার পক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের পাওয়া যায়নি।নবীগঞ্জের বিভিন্ন সিএনজি চলাচল আচল হয়ে পড়েছে।এর পায়দা হাছিল করছে ইমা গাড়ি চালক শ্রমিকরা,অভিযোগ উঠছে বেশি ভাড়া আদায়ের।ভাড়া কেন বেশি হবে আওয়াজবিডি সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে ইমা গাড়ি চালকরা বলেন,সিএনজি না থাকায় এখন বাধ্য হয়ে আমাদের গাড়িতে করে যেতে হবে তাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com