বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে ১০ টাকা কেজির চাল কালোবাজারে বিক্রি

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮
  • ৪৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে ১০ টাকা কেজির চাল কালোবাজারে বিক্রি করেছে ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ডিলার ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি গরীব হোসেন মহল্লার হাফিজুর রহমান। ঘটনাটি ঘটেছে গতকাল উপজেলা সদরের ৫/৬নং বাজারে। ঘটনাটি এলাকাবাসী বাজার কমিটির সভাপতি মকবুল মিয়া, সেক্রেটারী আঙ্গুর মিয়া ও ২নং ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খানকে অবহিত করলে তারা একত্রিত হয়ে কালিকাপাড়া গ্রামের হাজী রফিক মিয়ার ছেলে বাজারের মুদি দোকানী শফিক মিয়ার দোকানে রক্ষিত সরকারী ১১ বস্তা চাল দেখতে পান। তারা জিজ্ঞেস তিনি জানান বাজারের ১০ টাকা কেজির ডিলার যুবলীগ নেতা হাফিজ এর নিকট থেকে তিনি চালগুলো ক্রয় করেছেন। এসময় চেয়ারম্যান ওয়ারিশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ আসাদুজ্জামানকে ফোন করলে দোকানী পালিয়ে যায়। উপস্থিত জনতা তাকে পিছু ধাওয়া করেও ধরতে পারেননি। এদিকে ডিলার যুবলীগ নেতা হাফিজও জনরোষ থেকে বাঁচতে দোকানের পিছন দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে ইউএনও মুঃ আসাদুজ্জামান উপজেলা খাদ্য নিয়ন্ত্রক খালেদ হোসাইনকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। এসময় সমবেত সহস্রাধিক জনতা সমস্বরে ডিলার হাফিজের বিরুদ্ধে ওজনে কম দিয়ে কালোবাজারে ১০ টাকা কেজির চাল বিক্রির অভিযোগ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এসময় ইউএনও ও খাদ্য নিয়ন্ত্রক শফিকের দোকান থেকে ১১ বস্তা ১৪ কেজি সরকারী চাল জব্দ করে ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খানের নিকট হস্তান্তর করেন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জনতার উদ্দেশ্যে বলেন, আমি জেলা প্রশাসক মহোদয়ের সাথে কথা বলেছি। এব্যাপারে আইনানুগভাবে যা যা করার সব করব। আপনাদের সামনে ফুড অফিসারকেও কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশনা দিচ্ছি। খাদ্য নিয়ন্ত্রক খালেদ হোসাইন জনতার উদ্দেশ্যে বলেন, এ ব্যাপারে যে ব্যবস্থা নেয়া দরকার তা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com