মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
নবীগঞ্জের কানাইপুরে হামলা লুঠপাটের মামলায় আদালতে আত্মসমর্পন ॥ ১ জন কারাগারে

নবীগঞ্জের কানাইপুরে হামলা লুঠপাটের মামলায় আদালতে আত্মসমর্পন ॥ ১ জন কারাগারে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ সদর ইউনিয়নের কানাইপুর গ্রামের শাহেদ আলীর দোকান ও বসত বাড়িতে হামলা, ভাংচুর ও লুঠপাটের ঘটনায় দায়েরকৃত মামলার অভিযুক্ত নজির মিয়াকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল নজির মিয়াসহ ৫ জন আদালতে হাজির হয়ে জামিন বিজ্ঞ আদালত নজিরকে কারাগারে প্রেরনের আদেশ দিয়ে বাকী ৪ জনকে জামিন প্রদান করেন।
মামলার বিবরনে জানা যায়, গত রবিবার সকালে শাহেদ আলীর বাড়িতে একই গ্রামের মৃত আষ্টব উল্লার পুত্র ইছমত তার ভাই নজির মিয়াসহ ৮/১০  জনের একদল লোক পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে বাড়িঘর, দোকানপাট ভাংচুর ও লুঠপাট করে। এসময় তাদের হামলায় শাহেদ আলীর পরিবারের মহিলাসহ ১০ জন লোক আহত হন। আহতের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনায় শাহেদ আলীর পুত্র সাগর মিয়া বাদী হয়ে ইছমতকে প্রধান আসামী করে ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করলে গত সোমবার সকালে নবীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ইছমত মিয়া (৪০)কে গ্রেফতার করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com