বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনী থানায় উদ্ধার

  • আপডেট টাইম রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলারর মিরপুর সামসুল উলুম নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার তিন ছাত্র নিখোঁজ হয়েছে। শুক্রবার সন্ধ্যার পর থেকে ছাত্ররা নিখোঁজ হলে শনিবার সন্ধ্যায় ফেনী সদর থানা এলাকা থেকে তাদের উদ্ধার করেছে পুলিশ।
নিখোঁজ ছাত্ররা হলো, চুনারুঘাট উপজেলার হাসারগাঁও গ”ামের আইয়ূব আলীর পুত্র তানভীর আহমেদ, শায়ে¯-াগঞ্জ উপজেলার শ্যামপুর গ”ামের মোশাহিদ মিয়ার পুত্র জুনাইদ আহমেদ ও মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার কাশিমনগর গ”ামের রশিদ মিয়ার পুত্র শরীফ উদ্দিন। মাদ”াসার শিকরা জানান, হিফজ বিভাগের ওই তিন ছাত্র শুক্রবার মাগরিবের নামাজের জামাতে শরিক হয়। নামাজ শেষে তাদেরকে আর দেখা যায়নি। রাতেও মাদ”াসায় আসেনি। এরপর থেকে বিভিন্ন ¯’ানে খোঁজ খবর নিয়ে তাদের সন্ধান পাওয়া যায়নি। এদিকে তাদের সন্ধানে মাদ”াসা কর্তৃপ বাহুবলসহ বিভিন্ন ¯’ানে মাইকিং করিয়েছি। পরে খবর পেয়ে ওই ছাত্রদের অভিভাবকরাও তাদের সন্ধানে বিভিন্ন¯’ানে খোজাখোজি শুর” করেন। এ ঘটনায় গতকাল শনিবার বিকালে বাহুবল মডেল থানায় মাদ”াসার প থেকে একটি জিডি করা হয়েছে। এ ব্যাপারে বাহুবল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলী নিখোঁজের সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে মাদ”াসার প থেকে তাদেরকে পাওয়া যা”েছ না মর্মে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। আমিসহ আমার পুলিশের দুটি টিম তাদের সন্ধানে কাজ করছে। এদিকে ¯’ানীয় বাসিন্দা সূত্র জানায়, ¯’ানীয় ছুরাব আলীর পুত্র সুমন (২৫) এর সাথে নিখোঁজ জুনায়েদের ঘনিষ্ট সম্পর্ক ছিল। প্রায় সময়ই তাদের দেখা সাাত ও  চা আপ্যায়ন করতে দেখা যায়। নিখোঁজের পর সুমনকেও আর দেখা যায়নি। এদিকে গতকাল রাত ১০টারদিকে ফেনী সদর থানা পুলিশ নিখোজদের আটক করেছে বলে জানা গেছে। বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলী নিখোঁজ মাদ”াসা ছত্রদের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন তারা ফেনি সদর থানায় আটক করে রাখা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com