বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শ্রীমঙ্গলে বিএনপি’র মিছিলে পুলিশের ॥ লাঠিচার্জ ॥ ৭ নেতাকর্মী আটক ওসি ও কনস্টবলসহ আহত ৩

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪০০ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন ॥ বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার সিলেট আগমন উপলক্ষে শ্রীমঙ্গলে বিএনপির স্বাগত মিছিলে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের ধাক্কাধাক্কিতে দুই পুলিশ ও এক বিএনপি নেতা আহত হয়েছেন। এ ঘটনায় বিএনপির ৭ নেতাকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিএনপি’র স্বাগত মিছিল  শ্রীমঙ্গল চৌমুহনীতে আসলে পুলিশ বাধা প্রদান করে। এ সময় বিএনপি’র ৭ নেতাকর্মীকে আটক করে পুলিশ। এদের মধ্যে মৌলভীবাজার জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মোঃ তাজ উদ্দীন তাজুকে পুলিশ পাহারায় আহত অবস্থায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ছাড়াও শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার আশফাকুজ্জামান এর দেহ রক্ষি কনষ্টেবল মোজাহিদের হাতে ছুটপান বলে জানান শ্রীমঙ্গল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশফাকুজ্জামান।
আটককৃতরা হলো মৌলভীবাজার জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মোঃ তাজ উদ্দীন, মৌলভীবাজার জেলা বিএনপি’র সহ-সভাপতি নূরে আলম সিদ্দিকী, শ্রীমঙ্গল উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মোঃ আজির উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ আইয়ুবুর রহমান, ছাত্রনেতা আব্দুল কাদির, আব্দুল আলী ও সেজিম আহমদ প্রমুখ। এর আগে কেন্দ্রীয় বিএনপির নেতা হাজী মুজিবের নেতৃত্বে মিরপুর হাইওয়েতে শ্রীমঙ্গল কমলগঞ্জের কয়েকশত নেতা বেগম খালেদা জিয়াকে স্বাগত জানান। সেখান থেকে ফিরে শ্রীমঙ্গলে মিছিল বের করলে পুলিশ তাদের শান্তিপূর্ণ মিছিলে বাঁধা দেয় বলে জানান কেন্দ্রীয় বিএনপির নেতা হাজী মুজিবুর রহমান। এ ব্যাপারে শ্রীমঙ্গল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খন্দকার আশফাকুজ্জামান জানান, হবিগঞ্জ রোড থেকে বিএনপি মিছিল করে চৌমুহনীতে এসে রাস্তা বন্ধ করে দিলে পুলিশ তাদের রাস্তা ছেড়েদিতে বলে। এ সময় তারা তাতে কর্ণপাত না করে মিছিল শ্লোগান দিতে থাকে এক পযার্য়ে পুলিশের উপর চড়াও হয়ে ধাক্কা ধাক্কি শুরু করে তখন ওসি কে এম নজরুল ইসলাম ও তাঁর দেহরক্ষি কনষ্টেবল মোজাহিদের হাতে ছুটপান। তাদের শ্রীমঙ্গল ৫০ শয্যা হাসপাতাল নিয়ে চিকিৎসা দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com