বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জের অপহৃত স্কুলছাত্রী উদ্ধার ॥ অপহরণকারী আটক

  • আপডেট টাইম বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ৮১৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে হবিগঞ্জ ডিবির ওসি শাহ আলম ও এসআই ইকবাল বাহারের নেতৃত্বে একদল গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে হবিগঞ্জ শহরের সিনেমা হল এলাকার বন্ধন আবাসিক হোটেলের ২০ নম্বর কক্ষ থেকে ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করা হয়। পরে তাদেরকে নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
অপহরণকারীর নাম জীবন দাশ টিটু (৩০)। সে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার দাইয়ারগাঁও গ্রামের মনোরঞ্জন দাশের পুত্র। অপহৃত স্কুলছাত্রী নবীগঞ্জ উপজেলার বাউশা গ্রামের অরণ্য কুমার দাশের কন্যা ও স্থানীয় হাইস্কুলের ১০ম শ্রেণীর ছাত্রী কুটি রাণী দাশ (১৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৩দিন আগে কুটি রাণী দাশ নিখোঁজ হয়েছে মর্মে নবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হয়। এরই পরিপ্রেক্ষিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। এ ব্যাপারে অপহৃত ছাত্রীর বড় ভাই অঞ্জিত দাশ বাদী হয়ে টিটুকে প্রধান আসামী করে নবীগঞ্জ থানায় অপহরণ মামলা দায়ের করেছেন। আটককৃত জীবন দাশ টিটুকে গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ আদালতের সোর্পদ করেছে পুলিশ। অপর দিকে অপহৃত কুটি রাণী দাশকে ডাক্তারী পরীক্ষা করানোর জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অপহৃত ছাত্রী পুলিশকে জানায়, টিটু জোরপূর্বক তাকে অপহরণ করে ওই হোটেলে নিয়ে একটি কক্ষে আটকে রেখে পাশবিক নির্যাতন করেছে। সে ভয়ে কাউকে জানাতে পারেনি। এমনকি টিটু তার কাছ থেকে মোবাইল ফোনটিও কেড়ে নিয়ে যায়। ওই রাতেই ডিবি পুলিশ তাদেরকে নবীগঞ্জ থানায় সোপর্দ করে।
নবীগঞ্জ থানা পুলিশ জানায়, টিটু একজন পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে দিরাই, নবীগঞ্জ, সুনামগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও পুলিশ এসল্ট মামলা রয়েছে। সে বিভিন্ন স্থানে নিজেকে সরকারি অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করে আসছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com