বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

দেশের উন্নয়নে আওয়ামী লীগের রয়েছে গৌরবোজ্জ্বল সাফল্য-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮
  • ৪০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বাংলাদেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের রয়েছে গৌরবোজ্জ্বল সাফল্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখতেন সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন বাংলাদেশের। তিনি চেয়েছিলেন ক্ষুধামুক্ত, দারিদ্র্য ও বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে। আর সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন দেশরতœ শেখ হাসিনা’র নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকার। যার কারণে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে।
রবিবার সন্ধ্যায় সুলতানশী এলাকার মাঠে সদর উপজেলার লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি-জামাত জোট সরকারের আমলের পাঁচ বছরই বাংলাদেশ শীর্ষ দুর্নীতিপরায়ণ দেশ হিসেবে কুখ্যাতি অর্জন করেছিল। পরবর্তীতে আওয়ামী লীগ ক্ষমতায় এসে গত ৯ বছরে সকল দুর্নীতকে বন্ধ করে সেই দুর্নাম মোচনের পাশাপাশি সকল ক্ষেত্রেই উন্নয়ন তরান্বিত করেছে। এ সময় জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকাণ্ডের কথা মানুষের সামনে তুলে ধরতে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে কাজ করার আহবান জানান তিনি। অনুষ্ঠানে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় জনতার সামনে হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন এমপি আবু জাহির। উপস্থিত জনতা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে দলমত নির্বিশেষে ভোট দেয়ার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মোঃ আরব আলী, জেলা আওয়ামী লীগ সদস্য সৈয়দ আফজাল আলী দুদু মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, ইংল্যান্ড প্রবাসী গউছ মিয়া, লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, সাবেক চেয়ারম্যান আমজাদ আলী, লস্করপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ আকবর আলী।
অনুষ্ঠানে লস্করপুর ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে আসা নানা শ্রেণি পেশার দুই সহশ্রাধিক লোক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com