শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আতাউর রহমান সেলিমের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা জিডির বিরুদ্ধে নারীদের বিক্ষোভ

  • আপডেট টাইম বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ৫৩১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি ও রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ জেলা ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিমের বিরুদ্ধে অপ্রচার ও মিথ্যা জিডির প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বেলা ১২টায় হবিগঞ্জ পৌর এলাকার নারীদের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মিনারা বেগমের সভাপতিত্বে ও আফরোজা আক্তারের পরিচালনায় এতে বক্তব্য রাখেন রেবা চৌধুরী, জলিকা আক্তার, হোসনে আরা, পারুল আক্তার ও শ্রীমতি দাশ।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, আছিয়া বেগম, শিরিন আক্তার, ঝুমা দাশ, ফারহানা আক্তার, শিউল রাণী দাশ, আনোয়ারা বেগম, ফিরোজা বেগম, মনি দাশ, শেফা আক্তার, ছামিয়া আক্তার, রিয়া চৌধুরী, আকলিমা চৌধুরী, শেফালী ঘোষ, সুষমা দাশসহ হবিগঞ্জ পৌর এলাকার বিভিন্ন-শ্রেণি-পেশার ৩ শতাধিক নারী।
বক্তারা বলেন, সুশান্ত দাশ নামে এক ব্যক্তি হবিগঞ্জের জনপ্রিয় নেতা হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এবং জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। উক্ত সুশান্ত দাশ সুতাংয়ের সুখিয়া রবিদাশের পরিবারকে সহায়তার কথা বলে আমার এমপি ডটকমের নাম ব্যবহার করে লাখ লাখ টাকা অনুদান তুলে হাতিয়ে নিয়েছে। সে অনেক লোককে ইংল্যান্ডে নিবে বলে টাকা আত্মসাত করেছে। সে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী কর্মকান্ডে জড়িত। তার এই অপকর্মের কারণে আজকে আমরা রাজপথে নেমেছি। প্রয়োজনে আরো বড় আন্দোলন গড়ে তোলা হবে।
তারা আরো বলেন, সুশান্ত দাশ নিজেকে আওয়ামী লীগের নেতা পরিচয় দিয়ে নানা অপকর্মের মাধ্যমে দল এবং দলের নেতাদের ভাবমুর্তি ক্ষুন্ন করছে। নির্বাচনের পূর্বে তার এই কর্মকান্ড রহস্যজনক। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com