বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

আজমিরীগঞ্জের বদলপুর কৃষক লীগের সম্মেলনে হুমায়ুন কবীর রেজাকে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার আহবান

  • আপডেট টাইম বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭
  • ৪৬৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়ন কৃষক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে পাহাড়পুর বাজারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক সালিম মিয়ার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীর রেজা। সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা কৃষক লীগের আহ্বায়ক এম হিফজুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে হুমায়ুন কবীর রেজা বলেন, আওয়ামী লীগের সবচেয়ে প্রাচীন সহযোগী সংগঠন কৃষক লীগ। বঙ্গবন্ধুর হাতে গড়া এই সংগঠনকে তৃণমূল পর্যায়ে সংগঠিত করতে আমি দিন রাত কাজ করে যাচ্ছি। বিশেষ করে হাওর এলাকায় কৃষক লীগ এখন সুসংগঠিত। নৌকার বিজয় নিশ্চিত করতে কৃষক লীগের নেতাকর্মীরা অতীতের ন্যায় এবারো প্রস্তুত। হাওর এলাকার কৃষকরাই হলো মূল প্রাণ। আর এই কৃষকদেরকে এক একতাবদ্ধ করেছে কৃষক লীগ।
সম্মেলনে বক্তৃতা করেন জেলা কৃষক লীগ নেতা শাহজাহান চৌধুরী সেজু, বানিয়াচং উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সামছুল হক ঠাকুর সেবুল, আজমিরীগঞ্জ উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আল আমিন, জামাল উদ্দিন, কৃষক লীগ নেতা চিত্তরঞ্জন দাশ, মহিবুর রহমান, কামাল আহমেদ, দৌলতপুর ইউনিয়নের সভাপতি মনীন্দ্র চন্দ্র দাশ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, অলিউর রহমান প্রমুখ। সম্মেলনে বক্তারা জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার আহবান জানান এবং হাত তুলে সমর্থন জ্ঞাপন করেন। পরে কাউন্সিলে বদলপুর ইউনিয়নের নতুন কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com