শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ সড়কে সিএনজি-ট্রাক সংঘর্ষে নিহত ১ ॥ এক ঘন্টা সড়ক অবরোধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ মার্চ, ২০১৪
  • ৩১৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ গতকাল সোমবার রাতে হবিগঞ্জ-নবীগহ্জ সড়কের পুকড়া নামক স্থানে সিএনটি-ট্রাকের সংগর্ষে আহমদ মিয়া (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। আহমদ কালীয়ারভাঙ্গা চরগাও গ্রামের মৃত আব্দুল আহাদের পুত্র। এ ঘটনায় উত্তেজিত জনতা ইমামবাড়িতে ১ঘন্টা সড়ক অবরোধ করে।
জানা যায়, ওই সড়কের পুকড়া নামক স্থানে গতকাল রাত সাড়ে ৮টার দিকে একটি ট্রাকের ধাক্কায় সিএনজি অটো রিকশা যাত্রী আহমদ ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনার প্রতিবাদে বিক্ষাব্ধ জনতা ইমামবাড়িতে চালকসহ ট্রাক আটক করে সড়ক অবরোধ করা হয়। প্রায় ঘন্টা ব্যাপী এ সড়ক অবরোধ চলে। খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতার সাথে আলোচনা করে অবরোধ তুলে দেন। পরে আটক ট্রাক চালক বোরহান উদ্দিন (১৮)কে ট্রাকসহ থানায় নিয়ে আসা হয়। ট্রাক চালক বোরহান নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের দিঘিরপাড় গ্রামের আনসার উদ্দিনের পুত্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com