শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ দারুছুন্নাৎ কামিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র পুনর্মিলনীর লক্ষ্যে সভা অনুষ্ঠিত ॥ প্রস্তুতি কমিটি গঠন

  • আপডেট টাইম রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭
  • ৪৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ দারুছুন্নাৎ কামিল মাদ্রাসার প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনীর লক্ষ্যে এক প্রস্তুতি সভা গত ২৪ নভেম্বর শায়েস্তানগরস্থ গাউছিয়া একাডেমী ও সুন্নিয়া মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। প্রাক্তন ছাত্র কাজী মাওঃ মোঃ আব্দুল আজিজ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১৯৮২ থেকে বিভিন্ন ব্যাজের ছাত্ররা উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে প্রাক্তন ছাত্র হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমানকে আহ্বায়ক, কাজী মাওঃ মোঃ আব্দুল আজিজ খাঁন ও জেলা কাজী সমিতির সাধারণ সম্পাদক কাজী আব্দুল মন্নানকে যুগ্ম আহ্বায়ক, জেলা ইসলামী ফ্রন্ট সাধারণ সম্পাদক মাওঃ গোলাম সরোয়ারকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন-কাজী মাওঃ ছাইফুল মুস্তফা, মোঃ আব্দুল বাছিত সেলিম, মাওঃ কাজী আব্দুল ওয়াহিদ, মুফতি আব্দুল ওয়াদুদ, মাওঃ খাইরুদ্দীন, মাওঃ নাছির উদ্দিন ও মাওঃ মামুন মিয়া চৌধুরী।
সভায় ১৯৮২ থেকে ২০১১ ব্যাজের প্রাক্তণ ছাত্র পুনর্মিলনীর সম্ভাব্য তারিখ আগামী ৩১ মার্চ নির্ধারণ করা হয়। এছাড়া আগামী ৯ ডিসেম্বর সাধারণ সভার তারিখ নির্ধরণ করা হয়। শায়েস্তানগরস্থ গাউছিয়া একাডেমী ও সুন্নিয়া মাদ্রাসা আয়োজিত সাধারণ সভায় প্রাক্তন ছাত্রদের (১৯৮২-২০১১ ব্যাজ) উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়। এদিকে পুনর্মিলনী সম্পর্কে যে কোন তথ্যের জন্য ০১৭১২১৯৭৮৭৯ মোঃ ফজলুর রহমান, ০১৭১১৪৬২৪৭৬ কাজী আঃ মন্নান, ০১৭১১৯৩২৫১৩ গোলাম সরোয়ার এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com