শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

রাজনীতি ॥ চিত্র নায়ক শাকিব খানের বিরুদ্ধে হবিগঞ্জে প্রতারণা মামলা

  • আপডেট টাইম সোমবার, ৩০ অক্টোবর, ২০১৭
  • ৬৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আদালতে “রাজনীতি” সিনেমার অভিনেতা শাকিব খানসহ ৩ জনের বিরুদ্ধে প্রতারণা ও মানহানী মামলা হয়েছে। মামলায় অপর যে দুইজনকে আসামী করা হয়েছে তারা হলেন, “রাজনীতি” সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদ। বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের মোবারক মিয়ার ছেলে সিএনজি চালক ও রাজমিস্ত্রি ইজাজুল মিয়া বাদী  হয়ে গতকাল রোববার হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সম্পা জাহানের আদালতে মামলাটি দায়ের করেছেন। সিনেমার ডায়লগে ইজাজুল মিয়ার মোবাইল নাম্বার ব্যবহার করার অভিযোগে তিনি এই মামলাটি দায়ের করেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, প্রায় ২ ঘণ্টা ১৬ মিনিট ১১ সেকেন্ড ব্যাপ্তী “রাজনীতি” চলচ্চিত্রের ২৬ মিনিট ১২ সেকেন্ডের সময় নায়িকা অপু বিশ্বাস একটি ডায়লগ দেন। ডায়লগে বলা হয়, “এভাবে বার বার আর কোনো দিন চলে যেতে দেব না আমার স্বপ্নের রাজকুমার, জবাবে নায়ক শাকিব খান ডায়লগ দেন “আমিও তোমাকে আর ছেড়ে যাব না আমার রাজ কুমারী”, নায়িকা অপু বিশ্বাসের ডায়লগ “আমার ফেইসবুক আইডি যে “রাজকুমারী” তুমি তা জানলে কী করে, জবাবে নায়ক শাকিব খান ডায়লগ দেন “যেভাবে তুমি জান আমার মোবাইল নাম্বার ০১৭১৫-২৯৫২২৬”। প্রকৃতপক্ষের গ্রামীণ ফোনের ০১৭১৫-২৯৫২২৬ মোবাইল নাম্বারটি চিত্র নায়ক শাকিব খানের নয়। সেই মোবাইল নাম্বারের মালিক ইজাজুল মিয়া।
আসামীগণের মিথ্যা তথ্যের ভিত্তিতে প্রচারিত ইজাজুল মিয়ার মোবাইল ফোন নাম্বার ০১৭১৫-২৯৫২২৬ তে গত ১০/৭/২০১৭ ইং রোজ সোমবার রাত ১০টা ৬মিনিট ৫৯ সেকেন্ড হইতে ১৫/৭/২০১৭ ইং রোজ শনিবার রাত ৯টা ২৯ মিনিট ৩৩ সেকেন্ড এর মধ্যে ৪৩২টি কল আসে। তাদের বেশিরই ভাগ মেয়ে। শাকিব খান মনে করে খুলনা থেকে একগৃহ কর্মী চলে আসে ইজাজুলের বানিয়াচং এর বাড়িতে। তাছাড়া রাত বিরাতে অনবরত মেয়েরা ফোন করতে থাকে ইজাজুলের মোবাইল নাম্বারে। ফলে ১ সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙ্গার উপক্রম হয়। অনুমতি ছাড়া সিনেমায় মোবাইল নাম্বার ব্যবহার করায় এবং সেটি বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হওয়ায় প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট সম্পা জাহান মামলাটি গ্রহণ করে ওসি ডিবিকে তদন্ত করে আগামী ১৮ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।
এ ব্যাপারে মামলার আইনজীবী এডভোকেট এম এ মজিদ জানান, কারও অনুমতি ছাড়া ব্যক্তিগত মোবাইল ফোন আমার (নায়ক শাকিব খান যেভাবে বলেছেন) বলে প্রচার করা একটি সুস্পষ্ট প্রতারণা। মোবাইল নাম্বারটি ব্যাপকভাবে প্রচারিত হওয়ায় বাদীর দিনের অধিকাংশ সময় ব্যয় হচ্ছে মোবাইল ফোন রিসিভ করতে গিয়ে। তাতে বাদী আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। আমরা মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত “রাজনীতি” সিনেমা প্রচার বন্ধের আবেদন জানিয়েছে। একই সাথে প্রতারণা ও মানহানি করায় আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছি। তদন্ত প্রতিবেদন আসার পরে বিজ্ঞ আদালতের পরবর্তী আদেশ পাওয়া যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com