বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
কাল খুশির ঈদ পাথারিয়ায় ভাগ্নের ফিকলের আঘাতে মামা নিহত কাকাইলছেওয়ে সংঘর্ষের ঘটনায় হত্যা মামলা দায়ের ॥ আটক ৩৫ আউশকান্দির মেম্বার উস্তার প্রতারণার দায়ে ঈদ উদযাপন করছেন কারাগারেই রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পুরান মুন্সেফীতে মোতাচ্ছিরুল ইসলামকে সংবর্ধনা প্রদান ও ২ শতাধিক মানুষকে ঈদ উপহার বিতরণ শায়েস্তাগঞ্জ অজ্ঞাত গাড়ি চাপায় গ্যাস অফিসের কর্মচারী নিহত হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল পশ্চিমভাগ গ্রামের আলহাজ্ব মশাহিদ আহমেদ খানের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জে শাহ হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ
রাজনীতি ॥ চিত্র নায়ক শাকিব খানের বিরুদ্ধে হবিগঞ্জে প্রতারণা মামলা

রাজনীতি ॥ চিত্র নায়ক শাকিব খানের বিরুদ্ধে হবিগঞ্জে প্রতারণা মামলা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আদালতে “রাজনীতি” সিনেমার অভিনেতা শাকিব খানসহ ৩ জনের বিরুদ্ধে প্রতারণা ও মানহানী মামলা হয়েছে। মামলায় অপর যে দুইজনকে আসামী করা হয়েছে তারা হলেন, “রাজনীতি” সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদ। বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের মোবারক মিয়ার ছেলে সিএনজি চালক ও রাজমিস্ত্রি ইজাজুল মিয়া বাদী  হয়ে গতকাল রোববার হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সম্পা জাহানের আদালতে মামলাটি দায়ের করেছেন। সিনেমার ডায়লগে ইজাজুল মিয়ার মোবাইল নাম্বার ব্যবহার করার অভিযোগে তিনি এই মামলাটি দায়ের করেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, প্রায় ২ ঘণ্টা ১৬ মিনিট ১১ সেকেন্ড ব্যাপ্তী “রাজনীতি” চলচ্চিত্রের ২৬ মিনিট ১২ সেকেন্ডের সময় নায়িকা অপু বিশ্বাস একটি ডায়লগ দেন। ডায়লগে বলা হয়, “এভাবে বার বার আর কোনো দিন চলে যেতে দেব না আমার স্বপ্নের রাজকুমার, জবাবে নায়ক শাকিব খান ডায়লগ দেন “আমিও তোমাকে আর ছেড়ে যাব না আমার রাজ কুমারী”, নায়িকা অপু বিশ্বাসের ডায়লগ “আমার ফেইসবুক আইডি যে “রাজকুমারী” তুমি তা জানলে কী করে, জবাবে নায়ক শাকিব খান ডায়লগ দেন “যেভাবে তুমি জান আমার মোবাইল নাম্বার ০১৭১৫-২৯৫২২৬”। প্রকৃতপক্ষের গ্রামীণ ফোনের ০১৭১৫-২৯৫২২৬ মোবাইল নাম্বারটি চিত্র নায়ক শাকিব খানের নয়। সেই মোবাইল নাম্বারের মালিক ইজাজুল মিয়া।
আসামীগণের মিথ্যা তথ্যের ভিত্তিতে প্রচারিত ইজাজুল মিয়ার মোবাইল ফোন নাম্বার ০১৭১৫-২৯৫২২৬ তে গত ১০/৭/২০১৭ ইং রোজ সোমবার রাত ১০টা ৬মিনিট ৫৯ সেকেন্ড হইতে ১৫/৭/২০১৭ ইং রোজ শনিবার রাত ৯টা ২৯ মিনিট ৩৩ সেকেন্ড এর মধ্যে ৪৩২টি কল আসে। তাদের বেশিরই ভাগ মেয়ে। শাকিব খান মনে করে খুলনা থেকে একগৃহ কর্মী চলে আসে ইজাজুলের বানিয়াচং এর বাড়িতে। তাছাড়া রাত বিরাতে অনবরত মেয়েরা ফোন করতে থাকে ইজাজুলের মোবাইল নাম্বারে। ফলে ১ সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙ্গার উপক্রম হয়। অনুমতি ছাড়া সিনেমায় মোবাইল নাম্বার ব্যবহার করায় এবং সেটি বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হওয়ায় প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট সম্পা জাহান মামলাটি গ্রহণ করে ওসি ডিবিকে তদন্ত করে আগামী ১৮ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।
এ ব্যাপারে মামলার আইনজীবী এডভোকেট এম এ মজিদ জানান, কারও অনুমতি ছাড়া ব্যক্তিগত মোবাইল ফোন আমার (নায়ক শাকিব খান যেভাবে বলেছেন) বলে প্রচার করা একটি সুস্পষ্ট প্রতারণা। মোবাইল নাম্বারটি ব্যাপকভাবে প্রচারিত হওয়ায় বাদীর দিনের অধিকাংশ সময় ব্যয় হচ্ছে মোবাইল ফোন রিসিভ করতে গিয়ে। তাতে বাদী আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। আমরা মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত “রাজনীতি” সিনেমা প্রচার বন্ধের আবেদন জানিয়েছে। একই সাথে প্রতারণা ও মানহানি করায় আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছি। তদন্ত প্রতিবেদন আসার পরে বিজ্ঞ আদালতের পরবর্তী আদেশ পাওয়া যাবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com