শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

মৌলভীবাজারে আ.লীগের সম্মেলনে ওবায়দুল কাদেও ॥ বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামীলীগকে বাঁচাতে হবে

  • আপডেট টাইম রবিবার, ২৯ অক্টোবর, ২০১৭
  • ৫১৮ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামীলীগকে বাঁচাতে হবে। বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখতে হলে এ দেশে আওয়ামীলীগকে ধরে রাখতে হবে। বাংলাদেশের গণতন্ত্রকে  বাঁচাতে হলে আওয়ামীলীগকে বাঁচাতে হবে। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে আওয়ামীলীগকে বাঁচাতে হবে। আর এর জন্য জননেত্রী মানবতার নেত্রী শেখ হাসিনাকে  আবারও বিজয়ী করতে হবে।
গতকাল শনিবার দুপুরে মৌলভীবাজার শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।  এ সময় তিনি আরো বলেন, রোহিঙ্গাদের ত্রাণের নামে ৩ দিনের সফরে দেড়শ গাড়ী নিয়ে যাচ্ছেন কক্সবাজারে, বিমানে করে যেতে পারতেন, তা না করে সড়ক পথে যাচ্ছেন, এতে করে যানজট সৃষ্টি হবে ও জনগণের দূর্ভোগ বাড়বে। মানবিক সাহায্যের নামে তিনি রাজনৈতিক উদ্দেশ্য কায়েম করতে নেমেছেন। বিএনপি হারানো ক্ষমতা ফিরে পেতে  আবারও ষড়যন্ত্রে নেমেছে। তারা পানি ঘোলা করে আবারও ক্ষমতায় আসতে চাচ্ছে।
মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেছার আহমদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সদস্য অধ্যাপক মো: রফিকুর রহমান। এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ সাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার-২ আসনের এমপি আব্দুল মতিন, মৌলভীবাজার-৩ আসনের এমপি সায়রা মহসীন ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক এম জাকির হোসেন ।
এ আগে অতিথিরা দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করে পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।
উদ্বোধনী সভা শেষে মন্ত্রী জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটিকে নিয়ে এক বৈঠক করে প্রাক্তন কমিটির সাধারণ সম্পাদক নেছার আহমদকে সভাপতি ও ১ম সাংগঠনিক সম্পাদক মিছবাহুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com