শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ জেলা যুবদলের বিবৃতি ॥ আহমেদ জামান খান শুভ যুবদলের কেউ না সে শিখানো কথায় পদত্যাগ নাটক মঞ্চস্থ করেছে

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ অক্টোবর, ২০১৭
  • ৪৪৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আহমেদ জামান খান শুভ যুবদলের কেউ না। তার সাথে যুবদলের কোন সম্পর্ক নেই। হবিগঞ্জের কোন পাড়া, ওয়ার্ড, পৌর, পৌর, থানা ও জেলা পর্যায়ে সে যুবদলের কোন দায়িত্ব পালন করেনি। মেয়র জি কে গউছ ও যুবদলকে নিয়ে আহমেদ জামান খান শুভ যার শিখানো  কথায় পত্রিকায় পদত্যাগ নাটক মঞ্চস্থ করেছে, মুলত সে তারই রাজনীতি করেছে এবং করছে।
গতকাল বৃহস্পতিবার সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছ ও সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ এসব কথা বলেন। যুবদল নেতৃবৃন্দ বলেন, আমরা যারা যুবদল করি, আমাদের নেতা বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত মেয়র আলহাজ্ব জি কে গউছকে নিয়ে গর্ববোধ করি। তিনি কোন দিন অন্যায়ের কাছে মাথানত করেননি, আর করবেনও না। ২০০৪ সালে ২ লাখ ১ হাজার ৫৬৩ টাকা স্তিতি ও প্রায় ৩ কোটি টাকা বকেয়া বিদ্যুৎ বিল মাথায় নিয়ে মেয়রের দায়িত্ব গ্রহন করেছিলেন জি কে গউছ। পৌরসভায় এই দায়িত্ব পালন করতে গিয়ে জি কে গউছ কোন দল ও ধর্মীয় গন্ডির মধ্যে সীমাবদ্ধ থাকেননি। তিনি ধর্ম-বর্ণের উর্ধ্বে উঠে পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করেছেন। তিনিই পৌরসভার একমাত্র মেয়র, দায়িত্ব নেয়ার পর প্রতি বছর পৌরসভার পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান চালু, পবিত্র হজ্ব ও ওমরা বিষয়ক প্রশিক্ষণ প্রদান, কৃতি ছাত্র ছাত্রী ও তাদের অভিভাবকদের সংবর্ধনা প্রদান, বৈশাখী মেলা, বই মেলা, কর মেলা, পিঠা উৎসব, সুন্নতে খৎনা ও গণবিয়ের অনুষ্ঠানের প্রবর্তন করেন।
মেয়র জি কে গউছ অত্যন্ত সাহসিকতার সাথে স্যাটেলাইট টেলিভিশনের মাধ্যমে সরাসরি প্রশ্নোত্তর দিতে পৌরবাসীর মুখোমুখি হয়েছেন। এসব ব্যতিক্রম ধর্মী অনুষ্ঠানের মাধ্যমে তিনি স্থানীয় সরকার বিভাগে আলোড়ন সৃষ্টি করেন। ফলশ্র“তিতে তিনি বিএনপির আমলে ও আওয়ামীলীগ সরকারের আমলে ২ বার বাংলাদেশ সরকার কর্তৃক গোল্ড মেডেল অর্জন করেন। সততা, জবাবদিহীতা আর প্রতিযোগীতামূলক এসব কর্মকান্ডের মাধ্যমে অর্জিত সমতায় ইউজিপ-৩ প্রকল্পে অর্ন্তভূক্ত হয় হবিগঞ্জ পৌরসভা। ইউজিপ-৩ প্রকল্পে অন্তর্ভূক্ত হতে কারো দয়া, করুনা ও সহযোগীতার প্রয়োজন হয়নি।
নেতৃবৃন্দ বলেন, ষড়যন্ত্র করে হবিগঞ্জ পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ব্যহত করা যাবে না। শত ষড়যন্ত্রের মধ্যেও হবিগঞ্জের মানুষ পৌরসভার পক্ষে ছিল, ভবিষ্যতেও থাকবে। কারণ হবিগঞ্জ পৌরবাসী মেয়র জি কে গউছকে ভালবাসেন। সকল রক্তচুক্ষ উপেক্ষা করেই পৌরবাসী জি কে গউছকে মেয়র নির্বাচিত করেছেন। পৌরবাসীকে সাথে নিয়েই তিনি শতপ্রতিকূলতা অতিক্রম করে পৌরসভাকে এগিয়ে নিয়ে যাবেন।
পত্রিকায় প্রকাশিত আহমেদ জামান খান শুভ’র পদত্যাগের বিষয়ে বিভ্রান্ত না হতে হবিগঞ্জবাসীর প্রতি আহ্বান জানান যুবদল নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com