শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লাখাইয়ে বাল্য বিয়ে ও মাদকের বিষয়ে কঠোর হচ্ছে প্রশাসন

  • আপডেট টাইম শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
  • ৪৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। সভায় আইনশৃঙ্খলা বিষয়ে উপজেলার বিভিন্ন সমস্যা সমাধানে উদ্যোগ গ্রহণ করা হয়। বিশেষ করে বাল্য বিয়ে ও মাদকের বিষয়ে প্রশাসনকে কঠোর হওয়ার জন্য বলা হয়।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ আবু জাহির বলেন, লাখাই এখন আর অবহেলিত এলাকা নয়। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর লাখাইয়ের প্রতিটি অঞ্চলে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নতি ঘটেছে। তাই এখন আর এই উপজেলাকে কেউ অবহেলিত বলতে পারবে না।
তিনি আরো বলেন, যোগাযোগ ব্যবস্থা ভাল হওয়ার কারণে দুস্কৃতিকারীরা এলাকায় সাম্প্রদায়িক দাঙ্গাসহ বিভিন্ন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবে। এ সময় আইনশৃঙ্খলা কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে বাল্য বিয়ে ও মাদকের ব্যাপারে স্থানীয় প্রশাসনকে আরো কঠোর হওয়ার নির্দেশ দেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, এনামূল হক মামুন, রফিকুল ইসলাম মলাই, সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য্যসহ আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com