শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাঘের আক্রমনে আহত ২৫ ॥ এলাকায় আতংক

  • আপডেট টাইম বুধবার, ১১ অক্টোবর, ২০১৭
  • ৪৭৬ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সুহিলপুর ও সমরগাওঁ গ্রামে গত ২দিনে নারী-পুরুষ সহ কমপক্ষে ২৫ জন লোক আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৭ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের নবীগঞ্জ হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ওই এলাকায় বাঘ আংতকে ভুগছেন লোকজন। অনেকেই নিজ বাড়িঘর ফেলে অন্যত্র আশ্রয় নিচ্ছেন বলে খবর পাওয়া গেছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, ওই উপজেলার কুর্শি ইউনিয়নের সুহিলপুর গ্রামের আব্দুল মুমিন মিয়ার স্ত্রী গত রবিবার সন্ধ্যায় বাড়ির উঠানে হাটাহাটি করছিলেন। হঠাৎ তাকে উপর্যুপরি আক্রমন করে মারাত্বক আহত করে। গ্রামের লোকজন বাঘ আগমনের খবর পেয়ে জড়ো হয়ে লাঠিসোটা নিয়ে বাঘের সন্ধ্যানে গ্রামের চর্তুর দিক বের হন। এমতাবস্থায় ওই হিংস্রপ্রাণী বাঘ আরো বেপরোয়া হয়ে উঠে গ্রামের বিভিন্ন স্থানে লোকজনকে পেয়ে এলোপাতারি আক্রমন করে আরো অন্তত ৭/৮জনকে মারাত্বক আহত করে স্থানীয় জঙ্গঁলে পালিয়ে যায়। পরদিন সোমবার রাতে বাঘ ওই গ্রামের পার্শ্ববর্তী সমরগাওঁ গ্রামে বিভিন্ন বাড়িতে কৌশলে অবস্থান নিয়ে আক্রমন করে আরো প্রায় ১০/১২ জনকে আহত করে আবারো উধাও হয়ে যায়। বাঘের আক্রমনে আহতরা হলেন, সুহিলপুর গ্রামের আব্দাল মিয়া (৪৫), খুর্শেদ মিয়া (৪৫), মারুপ (১৭), ছুরত বিবি (৬০) সমরগাওঁ গ্রামের আব্দুল আলী (৪০) ও রমিজা বিবি (৪৮) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহত সুমন মিয়া (১৬) কে নবীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিসা নিয়েছেন। এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আব্দল মন্নাফ জানান, এলাকায় বাঘের আক্রমন নিয়ে আতংক বিরাজ করছে। গ্রামের লোকজন সন্ধ্যা রাতেই বাড়িঘরে আতংকিত থাকছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com