শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

চুনারুঘাটে ফেন্সিডিলের চালানসহ আটক ১

  • আপডেট টাইম রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫১৯ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে ফেন্সিডিলের চালানসহ এক পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় পাচারকাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও আটক করা হয়। ফেন্সিডিলের পরিমাণ ৯শ ৯২ বোতল। আটক মাদক ব্যবসায়ী সিলেট জেলার জকিগঞ্জ থানার শাহজালালপুর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মাহতাব উদ্দীন (৫২)। তিনি তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির সামনে কাশেম আলীর বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করছেন।
গতকাল শনিবার ভোররাতে উপজেলার চানপুর চা বাগান এলাকা থেকে তাকে আটক করা হয়।
জানা যায়, চুনারুঘাট থানার ওসি একেএম আজমিরুজ্জামান রাত্রিকালীন টহল দিচ্ছিলেন। এসময় গোপন সংবাদের মাধ্যমে খবর পান চুনারুঘাট থানার চানপুর চা বাগান এলাকার ঢাকা সিলেট পুরাতন মহাসড়ক দিয়ে পিকআপ (ঢাকা মেট্রো ব ১৮-১৭৯০) দিয়ে ৯শ ৯২ বোতল ফেন্সিডিল পাচার হচ্ছে। এ খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে পিকআপ ভ্যান ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেন। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে তার সহযোগিদের নাম প্রকাশ করেছেন মাহতাব উদ্দীন। তার সহযোগিদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com