সোমবার, ০৬ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাউল শিল্পী সোহাগীর দুই বন্ধুর জামিন শুনানী আজ

  • আপডেট টাইম বুধবার, ১৬ আগস্ট, ২০১৭
  • ৫০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপের্টার ॥ হবিগঞ্জ শহরের খাঁজা গার্ডেন সিটি থেকে বন্ধুদের সাথে পালিয়ে যাওয়া বাউল শিল্পী সোহাগীর কারাগারে আটক দুই বন্ধুর জামিন শুনানী আজ বুধবার অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। অপরদিকে সোহাগী তাঁর স্বামী মানিক মিয়াকে নিয়ে হবিগঞ্জ শহরের শায়েস্তানগর পইল রোডে একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করছে।
জানা যায়, গত ৯ আগষ্ট খাজা গার্ডেন সিটি থেকে উমেদনগর গ্রামের গেদা মিয়ার পুত্র রুহুল আমিন ও কুটি মিয়ার পুত্র রুবেল মিয়া নামের দুই যুবকের সাথে বাউল শিল্পী সোহাগী পালিয়ে যায়। তাঁর স্বামী পুলিশকে এ বিষয়ে অবগত করলে পুলিশ গত রবিবার গোয়াইনঘাটের বিছনাকান্দি এলাকায় একটি নৌকা থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে তাঁর স্বামী বাদি হয়ে রুহুল আমিন ও রুবেল মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করে। এর প্রেক্ষিতে তাদেরকে আদালত কারাগারে প্রেরণ করেন এবং সোহাগীর জবানবন্দি ও ডাক্তারী পরীক্ষা শেষে বিচারক তাঁর স্বামী মানিক মিয়ার জিম্মায় দেন। এরপর থেকে মানিক মিয়া তাঁর স্ত্রীকে নিয়ে হবিগঞ্জ শহরে বাসা ভাড়া নিয়ে বসবাস করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com