শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেলা তাঁতীলীগের শোকসভা ও কাঙ্গালীভোজ অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭
  • ৫০৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবু জাহির বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতাম না। বঙ্গবন্ধুর নেতৃত্বে ৯ মাসের যুদ্ধের বিনিময়ে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তিনি বলেন ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবারকে স্ব-পরিবারে নিশ্চিহ্ন করতেই ঘাতকরা তাকে হত্যা করেছে। এরপর জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনীদের বিদেশে পাঠিয়েছিলেন এবং খালেদা জিয়া পুরস্কৃত করেছিলেন। তিনি বলেন জিয়াউর রহমানের কর্মকান্ডে পরিস্কার বুঝা গিয়েছে শেখ মুজিবুর রহমান হত্যাকান্ডের সাথে জিয়াউর রহমান প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত ছিলেন। তিনি বলেন শোকের মাসে শোককে শক্তিতে রূপান্তরিত করে সংগঠনকে এগিয়ে নিতে হবে। পাশাপাশি শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার জন্য সকলে মিলে কাজ করতে হবে।
এমপি আবু জাহির গতকাল বুধবার সন্ধ্যায় জেলা পরিষদের মিলনায়তনে হবিগঞ্জ জেলা তাঁতীলীগ আয়োজিত শোকসভা ও কাঙ্গালীভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। কেন্দ্রীয় তাঁতীলীগের সদস্য ও হবিগঞ্জ জেলা তাঁতীলীগের আহ্বায়ক মোঃ মুদ্দত আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, মিলাদ গাজী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, কেন্দ্রীয় তাঁতীলীগের সদস্য শাহ কালাম আহমেদ, মৌলভী বাজার জেলা তাঁতীলীগের আহ্বায়ক সৈয়দ মোকাম্মেল আলী, যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, ইংল্যান্ড প্রবাসি তোফায়েল আহমেদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফা কামাল আজাদ রাসেল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সেবুল আহমেদ, জেলা তাঁতীলীগ নেতা এডভোকেট আশিকুর রহমান, মহিবুল আলম জীবন, সাজু নাছের চৌধুরী, মাহবুব সাদিক উজ্জল, আবু হেলাল নোমান, শামীম আহমেদ মহসিন, এডভোকেট সাকিউল আলম সানী।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, কবির মিয়া খন্দকার, মিনহাজ চৌধুরী, আহম্মদ আলী, সুজন আহমেদ, রুবেল আহমেদ, ফারুক মিয়া, রাসেল আহমেদ, হুমায়ুন আহমেদ, কাউছার মিয়া, মনির মিয়া, মহিলা নেত্রী সোমা জামান, রিপন মিয়া, সঞ্জয় পাল, মুহিম আহমেদ প্রমুখ।
সভায় বঙ্গবন্ধুর বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন ক্বারী লুৎফুর রহমান হেলালী এবং সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন হাফেজ ফজলুল হক।
সভাশেষে গরিব অসহায় ও দুঃস্থদের মাঝে কাঙ্গালীভোজ বিতরণ করেন প্রধান অতিথিসহ তাতীলীগ নেতৃবৃন্দ। অনুষ্ঠানে জেলার কয়েক হাজার তাঁতীলীগ নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com