শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আওয়ামীলীগের জনসভায় স্বাস্থ্যমন্ত্রী ॥ শায়েস্তাগঞ্জে ১০ কোটি টাকা ব্যয়ে হাসপাতাল নির্মাণ হবে

  • আপডেট টাইম শুক্রবার, ২১ জুলাই, ২০১৭
  • ৪২৯ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী। ৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতায় এসে দেশজুড়ে উন্নয়ন কর্মকান্ড চালায়। এরই ধারাবাহিকতায় শায়েস্তাগঞ্জে ৯৮ সালে পৌরসভা ও ২০০১ সালে থানা প্রতিষ্ঠা করে দেয়। পরে বিএনপি ক্ষমতায় এসেছিল কিন্তু শায়েস্তাগঞ্জের উন্নয়ন হয়নি। ২০০৮ সালে জনগণের বিপুল ভোটে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে দেশজুড়ে উন্নয়ন কাজ শুরু করে। হবিগঞ্জের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শায়েস্তাগঞ্জকে উপজেলা করার ঘোষণা দিয়েছিলেন। অপেক্ষা করুন। অচিরেই উপজেলার কার্যক্রম শুরু হবে। বৃহস্পতিবার রাতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিংয়ে হবিগঞ্জ সদর উপজেলা ও শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো মন্ত্রী বলেছেন। বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, শায়েস্তাগঞ্জে হাসপাতাল হবে। এ হাসপাতাল নির্মাণে ১০ কোটি টাকা বরাদ্দ দেব। জমি নির্ধারণের সাথে সাথে কাজ শুরু হবে।
শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি পৌর মেয়র মোঃ ছালেক মিয়ার সভাপতিত্বে ও হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিতের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির, উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অ্যাডভোটে হুমায়ূন কবির সৈকত, আওয়ামীলীগ নেতা দেওয়ান শাহনেওয়াজ মিল্লাদ গাজী, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার।
বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা শেখ এ কে এম সুফী, সাবেক চেয়ারম্যান আব্দুল আউয়াল তালুকদার, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, ফজল উদ্দিন তালুকদার, জাকির হোসেন, সাবেরা সুলতানা হেপী, পৌর কাউন্সিলর খায়রুল আলম, আব্দুল মুকিত, গাজীউর রহমান ইমরান, ফখরুর হামিদ প্রমুখ।  সভাস্থলে আসলে মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে আওয়ামী পরিবারের নেতাকর্মী। এ সভায় হাজার হাজার নেতাকর্মী ও তৃণমূলের লোকজন অংশগ্রহণ করেন।
এ সমাবেশকে কেন্দ্র করে সভাস্থলে শায়েস্তাগঞ্জ পল্লী চিকিৎসক সংগঠনের সভাপতি চিকিৎসক বিধান দেব ও সাধারণ সম্পাদক চিকিৎসক মোঃ জমির আলীর নেতৃত্বে একদল চিকিৎসক বিনামূল্যে উপস্থিত লোকজনকে চিকিৎসা সেবা প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com