বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গ্রাম্য দাঙ্গা থেকে দূরে থাকা প্রয়োজন- এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ১৫ জুলাই, ২০১৭
  • ৪০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, শেখ হাসিনার সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে বলেই বাংলাদেশ আজ নিম্ন মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। বিশে^র দরবার মাথা উচু করে দাঁড়িয়েছে বঙ্গবন্ধুর স্বপ্নের স্বাধীন বাংলা। গতকাল শুক্রবার সকাল থেকে লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের ভূমাপুর, চন্দ্রপুর, হেলারকান্দি, চরগাঁও, পূর্ণিবাড়ী এবং লোকড়া ইউনিয়নের লোকড়া, বামকান্দি ও ধল গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে হেলারকান্দি গ্রামে আয়োজিত এক জনভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আবু জাহির এমপি বলেন, নৌকায় ভোট দিয়েছেন, সকল ক্ষেত্রে উন্নয়ন পেয়েছেন। আর বিএনপি-জামায়াতকে ভোট দিয়েছিলেন, ফলে দেশের হয়েছিল অবনতি। আওয়ামী লীগ বাংলাদেশের গণমানুষের দল। জননেত্রী শেখ হাসিনা দরিদ্রদের অগ্রাধিকার দিয়ে দেশের উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছেন।
তিনি আরো বলেন, হবিগঞ্জ-লাখাইবাসী আমাকে ভোট দিয়ে ২ বার এমপি নির্বাচিত করেছেন। আর আমিও তাদের উন্নয়নে নিজেকে সাবক্ষণিক নিয়োজিত রেখেছি। হবিগঞ্জের ৪টি আসনের মধ্যে সদর-লাখাইবাসী সবার আগে শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসে যাবে। সেদিন আর বেশি দূরে না। মাত্র কয়েকটি গ্রাম বাকি রয়েছে। কিছুদিনের মধ্যেই আমরা শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করব ইনশাল্লাহ। গ্রামবাসীর উদ্দেশ্যে আবু জাাহির এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়ন করে যাচ্ছি। আর এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে গ্রাম্য দাঙ্গা থেকে দূরে থাকা প্রয়োজন।
উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার মুরুব্বীয়ান তাদের বক্তব্যে বলেন, অতীতে হবিগঞ্জ-লাখাই আসনের আমরা আরও কয়েকজন সংসদ সদস্য নিবাচিত করেছি। কিন্তু ভোট নিয়েই তাদের দায়িত্ব শেষ। তবে আবু জাাহির এমপি দুই উপজেলার প্রতিটি গ্রামে গ্রামে ঘুরে বেড়ান। মানুষের সুখ-দুঃখের খবর নেন। তাই তারা আগামী নির্বাচনেও দলমত নিবিশেষ আবু জাহির এমপি’র নৌকা মাকায় ভোট দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।
বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তার হোসেন বেনু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম (কারিগরী) রেজাউল করিম, লুকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আকরাম আলী, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি এডভোকেট খোকন গোপ।
এছাড়াও বক্তব্য রাখেন, লাখাই উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক এমএ মতিন মাস্টার, এলাকার মুরুব্বী বীরেন্দ্র দাশ, ধীরেন্দ্র চৌধুরী, সাধন দাশ, সাবেক চেয়ারম্যান মিয়া হোসেন, সবুল চন্দ্র দাশ, ভূমাপুর গ্রামের আব্দুর রউফ ও সাজন মিয়া প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মাছুম বিল্লাহ ও মোঃ জহিরুল ইসলাম জহির।
উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতি দুই উপজেলার উল্লোখিত ৮ গ্রামের ৭৩৫টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ প্রদান করেছে। যার নির্মাণ ব্যয় প্রায় ৩ কোটি টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com