শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মহাসড়কের নবীগঞ্জে সিএনজি-মাইক্রো সংঘর্ষে ॥ মা-ছেলেসহ নিহত ৫

  • আপডেট টাইম শুক্রবার, ৩০ জুন, ২০১৭
  • ৬৪১ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ ৫ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ১১ জন। গত বুধবার বিকেলে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজারের নিকটে মহাসড়কে সিএনজি অটো রিক্সা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মা ছেলে সহ ৪ জন এবং এর আগের দিন মঙ্গলবার আউশকান্দি ইউনিয়নের মজলিশপুর নামক স্থানে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে ১ জন নিহত হয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী রেনেটা ঔষধ কোম্পানির একটি গাড়ির (ঢাকা-মেট্রো-গ-২০-১৮৬৩) সাথে গোপলার বাজার স্ট্যান্ড থেকে অতিরিক্ত যাত্রী নিয়ে ছেড়ে যাওয়া একটি সিএনজি অটো রিক্সার (মৌলভীবাজার-থ-১২-২০৮২) মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই দেবপাড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের আব্দুল আলীর ছেলে মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র ওমর আলী (১০) ঘটনাস্থলেই নিহত এবং কয়েকজন আহত হয়। আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নিহত ওমর আলীর মাতা সুজিয়া বেগম ওরপে রওশনা বেগম (৪০)কে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে সিএনজি অটোরিক্সা চালক দেবপাড়া ইউনিয়নের ভানুদেব গ্রামের তোয়াহিদ মিয়ার ছেলে তজমুল আলী (৩০) মৃত্যুর খুলে ঢলে পড়ে। অপর আহত ডাঃ লিটন আহমদ চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৭টার দিকে মারা যান। আহতদের মধ্যে একই ইউনিয়নের সদরঘাট গ্রামের আম্বিয়া বেগম (৪০), কালাভরপুর গ্রামের মৃত অতুল শব্দ করের স্ত্রী মিলন শব্দ কর (৪৫), তার ছেলে নকুল শব্দ কর (২৮) ও নাতী নয়ন শব্দ কর (৪) ভর্তি করা হয়েছে।
এদিকে, এ ঘটনার পর ঢাকা সিলেট মহাসড়কে প্রায় ১ঘন্টা সময় যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক হয়।
অপর দিকে, মঙ্গলবার বিকালে ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মজলিশপুর নামক স্থানে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে। এতে রাস্তার পাশে বসে থাকা আয়ফর মিয়া (১৯) নামে এক যুবক চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। সে মজলিশপুর গ্রামের তালিব উল্লাহর ছেলে। এ ঘটনায় মাইক্রো চালকসহ ৩ জন আহত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com