শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজমিরীগঞ্জে থানা থেকে আসামী ছাড়িয়ে নিতে ব্যর্থ হয়ে ওসিকে লাঞ্ছিত করেছে যুবলীগ নেতা

  • আপডেট টাইম বুধবার, ১৪ জুন, ২০১৭
  • ৪৬৪ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ থানা থেকে অপহরণ মামলার প্রধান আসামীকে নেয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে থানার ও,সি তদন্ত ও এস,আইকে লাঞ্ছিত করেছে করেছেন যুবলীগ নেতৃত্বে একদল দুর্বৃত্ত। এ সময় এক সাংবাদিকেও মারধোর করা হয়েছে।
জানা যায়, আজমিরীগঞ্জ চরবাজারের রামকৃষ্ণ মিশন রোডের বাসিন্দা মোঃ আজমান মিয়ার স্ত্রী মোছাঃ আর্জিনা বেগম বাদি হয়ে গত ৫ মে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল হবিগঞ্জে তার শিশু পুত্র নাজমুল (১৪) কে অপহরণ করা হয়েছে মর্মে একটি মামলা দায়ের করেন। একই এলাকার সমীপুর গ্রামের বাসিন্দা মোঃ ইদ্রিছ মিয়ার পুত্র আলমাছ মিয়া (৪০) সহ ৫ জনকে আসামি করা হয়েছে।
এর প্রেক্ষিতে গত সোমবার থানার ও.সি তদন্ত কামরুল হাসান ও এস.আই হুমায়ূন কবিরের নেতৃত্বে একদল পুলিশ টানবাজারের ভূঁইয়া মার্কেট এলাকা থেকে বিকাল ৩ টায় আলমাছকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এদিকে পরদিন গতকাল মঙ্গলবার দুপুর পৌণে ১২ টার দিকে আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবলু রায় ও সাংগঠনিক সম্পাদক মমিনুর রহমান, সজিবের নেতৃত্বে ১০/১২ জন গ্রেফতারকৃত আসামি আলমাছকে ছাড়িয়ে নিতে থানায় যান। ওই সময় ও.সি তদন্ত কামরুল হাসান, এসআই হুমায়ূন কবির সহ বেশ ক’জন বাঁধা প্রদান করে। এক পর্যায়ে তাদের লাঞ্ছিত করা হয়। একই সময় গ্রেফতারকৃত আসামির তোলার সময় দুর্বৃত্তরা হবিগঞ্জের দৈনিক প্রতিদিনের বাণী ও যায় যায় দিনের সাংবাদিক মোঃ আবু হেনা কে মারধোর করে। পরে আসামি ছাড়িয়ে নিতে ব্যর্থ হয়ে তারা থানা চত্বর ত্যাগ করে চলে যায়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ৪ জন সহ অজ্ঞাত আরও ১০/১২ জনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com