শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

আজমিরীগঞ্জের জলসুখা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১০

  • আপডেট টাইম শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৫৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, বানিয়াচং থেকে ॥ আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামে প্রতিপক্ষের লোকজনের হামলায় ১০ জন আহত হয়েছে। হাওরে ও বাড়িতে দু’দফা হামলার শিকার হয়েছেন প্রতিপক্ষের লোকজন। হামলার শিকার লোকজন নিজ বাড়িতে এক ধরণের অবরুদ্ধ রয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের ফজলু মিয়া ও মোশাহিদ মেম্বারের মধ্য জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে মামলা-মোকদ্দমা চলছে। মোশাহিদ মেম্বারের পক্ষের লোকজনের ভয়ে তাদের বিরুদ্ধে ফজলু মিয়ার পক্ষ আদালতে ১০৭ ধারায় দু’টি মামলাও দায়ের করেন। এর জের ধরে শুক্রবার দুপুরের দিকে ফজলু মিয়ার পক্ষের আমির হোসেন ও মফিজুর জলসুখা দক্ষিণের হাওরে জমিতে নিরানী দিতে গেলে প্রতিপক্ষের লোকজন তাদেরকে বেধড়ক মারপিট করে। খবর পেয়ে থানা পুলিশ হাওরে গিয়ে পরিস্থিতি সামাল দেন। এদিকে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের লোকজন দ্বিতীয় দফা আমির ও মফিজের বাড়িতে হামলা চালানো হয়। এ সময় সফিক মিয়া, সোহেল মিয়া ও মধ্যস্থতাকারী আবদুল হামিদ, মনফর মিয়াসহ অন্তত ১০ জন আহত হন। পুলিশ হাওর থেকে দ্রুত দ্বিতীয় ঘটনাস্থল ইউসূফপুর মীরের হাটিতে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মোশাহিদ পক্ষের বাড়ি থেকে দেশীয় অস্ত্রশস্ত্র জব্ধ করেন। ঘটনাস্থল থেকে পুলিশ চলে যাওয়ার পর মোশাহিদের লোকজন মফিজুর ও আমির হোসেন পরিবারের লোকজনকে বাড়িতে জিম্মি করে রাখে। আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা (ওসি তদন্ত) আব্দুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুনরায় পুলিশ পাঠানো হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় আমির হোসেনকে (৪৫) সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ও গুরুতর আহত মফিজুর রহমানকে (৪২) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এবং অন্য আহতদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com