শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে কাজের ভূয়াকে জোর করে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টার অভিযোগ এনজিও কর্মকর্তাসহ আটক ২

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ মে, ২০১৭
  • ৫৩৪ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর পৌর শহরের ১নং ওয়ার্ডে জনৈক কাজের ভূয়াকে জোর করে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টার অভিযোগে এনজিও কর্মকর্তাসহ দু’জনকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার সন্ধ্যায় এনজিও বীজ কার্যালয়ে এ ঘটনা ঘটে।
পুলিশ ও ভোক্তভোগি কাজের ভূয়া জানান, মাধবপুর পৌর শহরের ১নং ওয়ার্ডে অবস্থিত এনজিও বীজ অফিসে দীর্ঘদিন ধরে ভূয়ার কাজ করতেন জনৈক মহিলা। সম্প্রীতি ওই অফিসে ফিল্ড অফিসার হিসাবে যোগদানকারী বগুরা সদর উপজেলার জাহেদুর রহমানের ছেলে হামিদ হাসান (২৮) ওই ভূয়াকে চাকুরী থেকে বাদ দেয়। ওই ভূয়া সোমবার সকালে বীজ কার্যালয়ে এসে এর কারন জানতে চায়। এ নিয়ে ফিল্ড অফিসার জাহিদ হাসানের সাথে ওই মহিলার কথা কাটাকাটি হয়। বিকালে ওই মহিলা বীজ কার্যালয়ের গেষ্ট রুমে মৃত্যুর যন্ত্রনায় ছটপট করতে থাকলে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় জনতা ফিল্ড অফিসার জাহিদ হাসান ও পিয়ন শাহাদাৎ হোসেনকে আটক করে থানায় খবর দিলে থানার এসআই আবুল কাশেম তাদের আটক করে থানায় নিয়ে আসেন। ওই মহিলা পুলিশকে জানান, জাহিদ হাসান তাকে মারার জন্য জোর করে মুখে বিষ ঢেলে দেয়।
আটক জাহিদ হাসান পুলিশকে জানান, ওই মহিলাকে চাকুরীচ্যুৎ করায় ক্ষুদ্ধ হয়ে আমাদের গেষ্ট রুমে এসে বিষপান করেছে।
এ ব্যাপারে বীজ’র এরিয়া ম্যানেজার দেলোয়ার হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি এইমাত্র অফিসে এসেছি। এখনও পুরোপুরি বিষয়টি অবগত হয়নি। তবে এ ওয়ার্ডের বর্তমান ও সাবেক কাউন্সিলরসহ গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বসেছি বিষয়টি মিমাংসা করার জন্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com