শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

রাজিউড়া গ্রামে ধর্ষণের নাটক সাজিয়ে মামলা করতে এসে মহিলাসহ দুই স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ মে, ২০১৭
  • ৪১৮ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া গ্রামে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য ধর্ষণের নাটক সাজিয়ে থানায় মামলা করতে এসে মামলাবাজ গৃহবধুসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা পরিচয়দানকারী ২ ব্যক্তি আটক। এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সদর থানার ওসি সরেজমিনে তদন্ত করে এর মূল রহস্য উদঘাটন করেন।
সূত্র জানায়, রাজিউড়া গ্রামের আব্দুল কদ্দুছের স্ত্রী রাবিয়া খাতুন (৪০) গত মঙ্গলবার গভীররাতে রাজিউড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবলীগের সহ-সভাপতি পরিচয়দানকারী ভঙ্গুরহাটি গ্রামের মৃত আব্দুস সোবহানের পুত্র আবুল কালাম (৪০) ও ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবলীগ নেতা পরিচয়দানকারী রাজিউড়া গ্রামের বাসিন্দা মৃত কদ্দুছ আলীর পুত্র লাউছ মিয়া (৫০) কে সাথে নিয়ে সদর থানায় আসেন। এ সময় তিনি সদর থানার ওসিকে জানান, একই গ্রামের মৃত গোপী রায়ের পুত্র গোপাল রায় (৫০) তাকে বাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে পার্শ্ববর্তী মন্দিরে ধর্ষণ করে পালিয়ে গেছে। তখন রাবিয়া ও তার সহযোগিদের কথাবার্তায় সন্দেহ হলে ওই নেতাকে আটক করার নির্দেশ দেন ওসি এবং রাবিয়াকে নিয়ে তিনি রাতেই ঘটনাস্থলে যান। সেখানে স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন বিষয়টি মিথ্যা এবং সাজানো নাটক। পরে অভিযুক্ত গোপালকে জিজ্ঞাসাবাদ শেষে রাবিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন। তখন রাবিয়া থানায় সাংবাদিকদের জানায়, গোপাল রায়ের কাছে সে ১০ হাজার টাকা পেত। স্থানীয় মেম্বার ও মুরুব্বীদের কাছে বিচারপ্রার্থী হয়েছে। কিন্তু কোন বিচার না পেয়ে মামলার মাধ্যমে গোপালকে বেকাদায় ফেলতে এমন নাটক সাজায়। রাবিয়া ৪ কন্যা সন্তান রয়েছে বলে সে জানায়।
এ খবর ছড়িয়ে পড়লে রাজিউড়া ইউনিয়ন থেকে রাজনৈতিক নেতাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ থানায় এসে প্রতারণার বিচার দাবি করেন।
ওসি ইয়াছিনুল হক জানান, তদন্তে মিথ্যা প্রমাণিত হওয়ায় উল্লেখিত ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com