বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শ্রীমঙ্গল থেকে চুরি যাওয়া সিএনজি অলিপুর থেকে উদ্ধার, চোর আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭
  • ৪৪৭ বা পড়া হয়েছে

শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ শ্রীমঙ্গল থেকে চুরি যাওয়া একটি সিএনজি হবিগঞ্জের অলিপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় সিএনজি চোরকে আটক করা হয়। আটক চোরের নাম জুয়েল মিয়া।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম জানান, রবিবার দুপুরে শ্রীমঙ্গল শহরের শাহীবাগ এলাকার ওস্তার মিয়ার শ্বশুর বাড়ির সামনে থেকে কে বা কারা তার সিএনজিটি চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে সিএনজির মালিক মুজিবুর রহমান থানায় অভিযোগ দেন। এরই পরিপ্রেক্ষিতে রবিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার অলিপুর থেকে সিএনজিসহ জুয়েলকে আটক করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com