বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে রাস্তা নিয়ে চাচাতো ভাইদের সংঘর্ষে ১জন নিহত

  • আপডেট টাইম শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৪২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার দৌলতপুর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে সোয়াব উল্লাহ (৬০) নামে এক ব্যক্তি নিহত ও উভয় পক্ষের অন্তত ৩ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার বেলা ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়- দৌলতপুর গ্রামের সোয়াব উল্লাহ ও তার চাচাতো ভাই মঞ্জব উল্লাহ’র মধ্যে একটি রাস্তা নিয়ে দীর্ঘদিনের পূর্ব বিরোধ ছিল। এরই জের ধরে গতকাল বেলা ১০টার দিকে উভয় পক্ষের লোকজন ফিকল ও লাঠিসোটাসহ বিভিন্ন দেশী অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে সোয়াব উল্লাহসহ উভয় পক্ষের কয়েকজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সোয়াব উল্লাহকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ হাসপাতালে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুর রহমান সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেছেন।
আহতদের মধ্যে ছাইম উল্লাহ (২৪), পিয়ারা খাতুন (৩০) ও সফিনা খাতুনকে (৪৫) বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com