শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বিয়ে পাগল স্বামীর বিরুদ্ধে মেয়েকে বিষপানে হত্যার অভিযোগে মামলা

  • আপডেট টাইম রবিবার, ৫ মার্চ, ২০১৭
  • ৭০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর জালালাবাদ গ্রামের বিয়ে পাগল স্বামী ও সতীনসহ ৪জনের বিরুদ্ধে মেয়েকে বিষপানে হত্যার অভিযোগে মামলা করেছেন স্ত্রী। মামলার বাদী হলেন, জালালবাদ গ্রামের আইয়ুব আলীর প্রথম স্ত্রী রিনা আক্তার। আসামীরা হলেন, স্বামী আইয়ুব আলী, সতীন সানজিদা আক্তার সুইটি, মৃত শের আলীর ছেলে মানিক মিয়া ও একই গ্রামের মৃত শমসু মিয়ার ছেলে সিদ্দিক আলী।
মামলার এজাহারে বাদী রিনা আক্তার উল্লেখ করেন, প্রায় ২১ বছর আগে আইয়ুব আলীর সাথে তার বিয়ে হয়। বিয়ের পর সংসার জীবনে তাদের ৪ কন্যা ও এক ছেলে সন্তান জন্ম হয়। এরই মধ্যে স্ত্রীর অনুমতি ছাড়া আইয়ুব আলী একে একে ৪টি বিয়ে করে। এর মধ্যে ৩জনকে তালাক দেয়। সর্বশেষ কামড়াপুর গ্রামের সানজিদা আক্তার সুইটিকে ৫ম বিয়ে করে। আইয়ুব আলীর এ বিয়েটি তার স্ত্রী রিনা আক্তারসহ সন্তানরা মেনে নিতে পারেনি। তারা এর প্রতিবাদ করে। এ নিয়ে স্ত্রী সন্তানদের সাথে আইয়ুব আলীর ঝগড়া হত। এক পর্যায়ে গত বছরের নভেম্বর মাসের শেষ দিকে আইয়ুব আলীর প্রথম স্ত্রী রিনা আক্তারকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেন। রিনা আক্তার সিলেটে তার বোনের বাসায় আশ্রয় নেন। গত বছরের ২৯ নভেম্বর আইয়ুব আলীর বড় মেয়ে শচীন্দ্র কলেজের ছাত্রী পারভীন আক্তার ইতি কলেজ থেকে বাড়ি ফিরছিল। কামড়াপুর এলাকায় তার সৎ মা সানজিদা আক্তার সুইটির বাসার কাছে পৌছার পর ইতিকে দেখে গালাগাল দেয়। এ নিয়ে সুইটি ও ইতি ঝগড়ায় লিপ্ত হয়। এ সময় ইতির পিতা আইয়ুব আলী ঘটনাস্থলে এসে মেয়ে ইতিকে মারপিট করে নিজ বাড়িতে নিয়ে যান। সেখানে নিয়ে ইতিকে মারপিট করে তার মুখে বিষ ঢেলে দেয়া হয়। বিষাক্রান্ত অবস্থায় ইতিকে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে ইতি মারা যায়। এদিকে ইতির মা রিনা আক্তার খবর পেয়ে সিলেট থেকে হবিগঞ্জে আসার জন্য রওয়ানা দেন। এরই মধ্যে আইয়ুব আলীসহ অন্যান্যরা পুলিশকে না জানিয়ে তড়িগড়ি করে ইতির লাশ এনে দাফন করে ফেলে। এ ঘটনায় রিনা আক্তার বাদী হয়ে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ দায়ের করেন। অভিযোগটি এফআইআর গণ্যে মামলা রুজু করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ওসিকে নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com