বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াছিনুল হকের মাদার তেরেসা স্বর্ণপদক লাভ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬
  • ৬২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আইন শৃংখলা রক্ষা ও মানবসেবায় বিশেষ অবদান রাখায় হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ইয়াসিনুল হককে মাদার তেরেসা স্বর্ণপদকে ভূষিত করেছে শেরে বাংলা সামাজিক সাংস্কৃতিক ফাউন্ডেশন। গত ২৯ নভেম্বর ভূমি মন্ত্রী ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ এমপি, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন ও শেরে বাংলা সামাজিক সাংস্কৃতিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক জসিম উদ্দিনের হাত থেকে তিনি এ স্বর্ণপদক গ্রহণ করেন। শায়েস্তাগঞ্জ থানা ও হবিগঞ্জ সদরে আইন শৃংখলা রক্ষা ও মানব সেবায় সক্রিয় ভূমিকা রাখায় তাকে এ সম্মাননা দেয়া হয়।
উল্লেখ্য, তিনি হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানায় কর্মরত থাকাকালিন সময়ে অত্যান্ত দক্ষতার সাথে ওই এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, জন সাধারণের জানমালের নিরপত্তা দিয়ে প্রশংসা কুড়িয়েছেন। তিনি গত দু’মাস পুর্বে হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। সম্প্রতি হবিগঞ্জ শহরে বিচ্ছিন্ন দু’একটি ডাকাতির ঘটনা ঘটায় শহর জুড়ে নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত করে ডাকাতির সাথে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসেন। এবং সমগ্র থানা এলাকায় মাদক নিয়ন্ত্রণ, সামাজিক অপরাধসহ সকল ধরনের অপরাধ দমনে কার্যকর ভুমিকা পালন করেন। এরই প্রেক্ষিতে শেরে বাংলা সামাজিক সাংস্কৃতিক ফাউন্ডেশন তাকে স্বর্ণপদকে ভুষিত করে। মোঃ ইয়াছিনুল হক ২০১১ সালে বাংলাদেশ পুলিশ বিভাগে সাব-ইন্সপেক্ট হেসিবে যোগদান করেন। এবং পরবর্তিতে ২০১৩ সালে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি লাভ করেন। তিনি ১৯৭৮ সালে বি-বাড়িয়া জেলার সদর উপজেলার আটলা গ্রামে মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি হবিগঞ্জ সদর মডেল থানা এলাকার আইন শৃংখলা নিয়নন্ত্রে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com