শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে শিশু অপহরণ করে মুক্তিপণ দাবি

  • আপডেট টাইম সোমবার, ৭ নভেম্বর, ২০১৬
  • ৩৯৭ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে এক শিশু ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ দাবী করেছে অপহরণকারীরা। অপহৃত শিশু ছাত্রের নাম তানভীর (৭)। সে মুরাদপুর গ্রামের মাছুম মিয়ার ছেলে এবং মাধবপুর পৌর শহরের ব্লু-বার্ড নার্সারীর ছাত্র। এ ব্যাপারে শিশুটির পিতা মাছুম মিয়া বাদী হয়ে রোববার দুপুরে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণ ও শিশুর পিতা মাছুম মিয়া জানান, গত শনিবার সকালে তার ভাগনে মোশাহিদ মিয়ার সঙ্গে শিশু তানভীর পৌর শহরের ব্লু-বার্ড কিন্ডার গাটের্নে যায়। কিন্তু যথাসময়ে তানভীর ও মোশাহিদ বাড়িতে না ফেরায় তারা খোঁজাখুজি শুরু করেন। ওই দিন বেলা ৩টার দিকে মোশাহিদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে অচেনা এক ব্যক্তি তানভীরের বাবার নিকট ৫ লাখ টাকা মুক্তিপণ চায়। তাৎক্ষণিক ৫০ হাজার টাকা বিকাশে পাঠানোর জন্য বলে দেয় অপহরণকারীরা। কিন্তু এ সময় মোশাহিদ তার মামা মাছুম মিয়ার সঙ্গে কোনো কথা বলে নাই। বর্তমানে মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। মোশাহিদ ও তানভীর তারা দুজনই কি অপহরণকারীর কবলে পড়েছে না-কি মোশাহিদ তার মামাতো ভাই শিশু তানভীর অপহরণের সঙ্গে জড়িত এ নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে। সূত্রে জানা গেছে মোশাহিদ একটি মাদ্রাসা থেকে দাখিল পাশ করার পর থেকে মামা (অপহৃত তানভীরের পিতা) মাছুম মিয়ার বাড়িতেই অবস্থান করছে। তানভীরকে প্রায়ই সে স্কুলে নিয়ে যেত। গতকাল সন্ধ্যা ৭টার দিকে এ রিপোর্ট লিখা পর্যন্ত অপহৃত তানভীরসহ মোশাহিদেরও সন্ধান পাওয়া যায়নি।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শিশু তানভীরকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে। এছাড়া শিশু উদ্ধারে র‌্যাবেরও সহযোগিতা চাওয়া হয়েছে। এ দিকে শিশু শিক্ষার্থী অপহরণের ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে অভিভাবক ও শিক্ষার্থীর মধ্যে আতংক দেখা দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com