বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

মাধবপুরে ব্রীজে ট্রাক আটকে ৮ ঘন্টা সড়ক যোগাযোগ বন্ধ

  • আপডেট টাইম সোমবার, ৭ নভেম্বর, ২০১৬
  • ৩৪৩ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়ক মাধবপুর উপজেলা সদরের সোনাই নদীর উপর পাথরবাহী ট্রাক আটকা পড়ে ৮ ঘন্টা সিলেটের সঙ্গে সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধ থাকে। শনিবার রাত ১২টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত যোগাযোগ বন্ধ থাকায় ব্রীজের দু’পাশে প্রায় ১০ কিলোমিটার পর্যন্ত যানজট সৃষ্টি হয়। এতে যাত্রীরা চরম ভোগান্তির শিকার হয়।
সরজমিনে গিয়ে দেখা যায়- গত দু’দিনে থেমে থেমে বৃষ্টির ফলে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ওই এলাকায় অস্থায়ীভাবে নির্মিত ব্রীজের গোড়ার মাটি সরে যেতে থাকে। এতে ব্রীজটি দুর্বল হয়ে পড়ে। শনিবার দিবাগত রাত ১২টার দিকে একটি পাথরবাহী ট্রাক ব্রীজে উঠামাত্র গোড়ার মাটি দেবে গেলে ট্রাকটি আটকা পড়ে। এতে মহাসড়কের দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে। যাত্রীরা চরম দুর্ভোগের মুখে পড়ে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সৈয়দ জাকির হোসেন (পিপিএম) জানান, একটি পাথর বোঝাই ট্রাক ব্রীজে উঠার সময় মাটি দেবে গিয়ে আটকা পড়ে। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হলে সেখানে গিয়ে যাত্রীদের নিরাপত্তা দেয়া হয়।
হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ শামীম আল মামুন জানান, পুরাতন ব্রীজটি ভেঙ্গে নতুন করে করার জন্য পাশে একটি অস্থায়ী ব্রীজ নির্মাণ করা হয়। রাতে পাথর বোঝাই একটি ট্রাক ব্রীজে উঠার সময় আটকা পড়ে। এতে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। সড়ক ও জনপথের কর্মীরা আটকে পড়া গাড়িটি সরালে রবিবার সকাল ৮টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com