মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির ॥ ধর্মের প্রতি আনুগত থেকেই সবাই ধর্মীয় উৎসব পালন করা উচিত

বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির ॥ ধর্মের প্রতি আনুগত থেকেই সবাই ধর্মীয় উৎসব পালন করা উচিত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, ধর্মের বিধি-নিষেধের প্রতি আনুগত থেকেই সবাই ধর্মীয় উৎসব পালন করা উচিত। তাহলে সমাজে শাস্তি বজায় থাকবে। তিনি বলেন, শারদীয় দুর্গোৎসব হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এ উৎসবে যাতে কোন ধরণের অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় সে বিষয়ে সরকার সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে।
গতকাল শনিবার লাখাই উপজেলার প্রতিটি পূজামন্ডপ ও সদর উপজেলার লুকড়া ইউনিয়নের কয়েকটি পূজা মন্ডপ এবং হবিগঞ্জ পৌর এলাকার ঘোষপাড়া, মাস্টার কোয়ার্টার পূজামন্ডপ পরিদর্শনকালে পূজারীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, দুর্গাপূজায় যাতে কোন দুস্কৃতিকারী বিশৃংখলার সৃষ্টি না করতে পারে এজন্য প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরার ব্যবস্থা করে দেওয়া হয়েছে এবং পুলিশ কন্ট্রোল রুমের উদ্বোধন করা হয়েছে।
পূজামন্ডপ উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, লুকড়া ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, সাবেক চেয়ারম্যান নুরুজ মোল্লা, এডভোকেট হেলাল, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, মাস্টার এমএ মতিন, এনামূল হক মামুন, কলেজ ছাত্রলীগ সভাপতি সৈয়দ মোঃ হাবিবুর রহমান কিবরিয়া, সাধারণ সম্পাক আজিজুল ইসলাম আজিজ প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com