বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বানিয়াচঙ্গে জামাই-শ্বশুর পক্ষের সংঘর্ষে আহত ১৫

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬
  • ৬৬২ বা পড়া হয়েছে

বানিয়াচঙ্গ প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে জামাই-শ্বশুর পক্ষের সংঘর্ষে ১৫জন আহত হয়েছে। গতকাল সোমবার দুপুরে বানিয়াচঙ্গ উপজেলার সুজাতপুর ইউনিয়নের ইকরাম গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, ইকরাম গ্রামের মামুন মিয়ার ছেলে লিটন মিয়া তার স্ত্রী সাবেক মেম্বার লিজা আক্তারকে তুচ্চ বিষয় নিয়ে মারধর করেন। লিজা এ ঘটনাটি তার বাবা আব্দুল আউয়াল ও তার ভাই ফরহাদকে অবগত করেন। রবিবার রাতে এ নিয়ে লিজা আক্তারের ভাই ফরহাদের সাথে লিটন মিয়ার ঝগড়া হয়। এ সময় স্থানীয় মুরুব্বীয়ান এ ঘটনাটি নিষ্পত্তি করে দেন। গতকাল সোমবার দুপুরে পুনরায় শালিস বৈঠক বসে। শালিস চলাকালে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে সুজাতপুর ফাঁড়ি পুলিশ ও স্থানীয় মুরুব্বীয়ান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
সংঘর্ষে আহতদের মধ্যে হাফিজুর রহমান (১২), মতিউর রহমান মতি (৬৫), চাঁন মিয়া (৬০), কাজল মিয়া (৩৫), ছাবু মিয়া (৩৬) ও শাহ আলমকে টেটাবিদ্ধ (৪০) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশংকাজনক অবস্থায় রাজিব মিয়াকে (১৮) সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com