শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

১০ টাকা কেজি চাল বিতরণকালে-এমপি আবু জাহির ॥ বাংলাদেশের পরিবর্তনের মূল কারিগর শেখ হাসিনা

  • আপডেট টাইম সোমবার, ৩ অক্টোবর, ২০১৬
  • ৪১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে কোন মানুষ না খেয়ে মারা যায়নি। কারণ সরকার কৃষিতে ঠিক সময়ে প্রয়োজনীয় উপকরণ দিয়ে ধানের উৎপাদন বাড়িয়েছে। দেশ এখন খাদ্যে সয়ংসম্পুর্ণ হয়েছে। গতকাল পৃথক সময়ে সদর উপজেলার রিচি, শায়েস্তাগঞ্জ, নূরপুর ও নিজামপুর ইউনিয়নে ৫ হাজার হতদরিদ্র ভোক্তাদের মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত ইউনিয়ন পর্যায়ে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় হতদরিদ্র ভোক্তাদের মাঝে ১০ টাকা কেজি চাল ও কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার যোগ্যতা, বুদ্ধিদীপ্ততা, বিচণতার মাধ্যমে দলীয় নেতাকর্মীদের নিয়ে উন্নয়ন করে যাচ্ছেন। বাংলাদেশের পরিবর্তনের মূল কারিগর শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, বিশ্বে আজ বাংলাদেশ মাথা উচু করেছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে।
সদর উপজেলার উল্লেখিত ৪ ইউনিয়নে ১০ টাকা কেজিতে চাউল বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আব্দুস সালাম, শায়েস্তাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বুলবুল খান, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজ উদ্দিন আহমেদ, নূরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মুকিত, কুতুব উদ্দিন, আব্দুস সামাদ, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, জলফু মিয়া, ইছাক আলী সেবন, দিলু মিয়া, দীপন আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com