বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আওয়ামী লীগ সরকারের আমলে মানুষ না খেয়ে থাকতে হয়নি-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ১ অক্টোবর, ২০১৬
  • ৩৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকতে হয়নি। কারণ সরকার কৃষিতে ঠিক সময়ে প্রয়োজনীয় উপকরণ দিয়ে ধানের উৎপাদন বাড়িয়েছে। দেশ এখন খাদ্যে সয়ংসম্পুর্ণ হয়েছে। গতকাল শুক্রবার সকালে সদর উপজেলার তেঘরিয়া, পইল ও গোপায়া ইউনিয়নে ১০ টাকা কেজিতে চাল বিতরণীর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, আওয়ামী লীগ সরকার তথ্য প্রযুক্তির ক্ষেত্রে দেশকে ব্যাপক হারে এগিয়ে নিচ্ছে। যার ফলে বিভিন্ন অফিসে কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতি কমে গেছে। প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার নির্মাণের উপকারিতা প্রসঙ্গে তিনি বলেন, ইউনিয়নের প্রতিদিনের কার্যক্রম এখন উদ্যোক্তাদের মাধ্যমে ইন্টারনেটের মাধ্যমে আপডেট করতে হয়। যার কারণে ইউনিয়ন পরিষদে আর দুর্নীতির কোন সুযোগ নেই। আর যদি প্রতিদিনের কার্যক্রমের তথ্য আপডেট না করা হয় তাহলে সংশ্লিষ্টদের জবাবদিহিতা করতে হয়। তিনি দুর্নীতির বিরুদ্ধে সকলকে সামাজিক সচেতনতা তৈরীর আহবান জানান।
উল্লেখ্য, গতকাল পইল ইউনিয়নে ১ হাজার, তেঘরিয়া ইউনিয়নে ৬শ’ ও গোপায়া ইউনিয়নে ২য় দফায় ৭০০ জন হতদরিদ্র লোকের মাঝে ১০ টাকা কেজি মূল্যে চাউল বিতরণের উদ্বোধন করেন এমপি আবু জাহির।
এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, পৌর আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হিরাজ মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সালাম, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, তেঘরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনু মিয়া, পইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহেব আলী, গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডঃ আবুল কালাম, সাধারণ সম্পাদক শীবেন্দ্র চন্দ্র দেব শিবু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com