বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বানিয়াচঙ্গের কাগাপাশায় ঈদ উৎসব ও আপ্যায়ন

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৯৭ বা পড়া হয়েছে

অলিউর রহমান অলি, লন্ডন থেকে ॥ বিশিষ্ট সমাজসেবক, তরুণ রাজনীতিবিদ দেলুয়ার হোসেন চৌধুরী (দিলু) সার্বিক ব্যবস্থাপনা ও প্রবাসী চ্যারিটি সংগঠন জাস্ট হেল্প গ্লোবাল এর আর্থিক সজুগিতায় অনুষ্টিত হলো ঈদ উৎসব. মূলত গ্রামের সকল মানুষকে নিয়ে একত্রে সময় কাটানো, ঈদ কুশলাদি বিনিময় ও সকলে মিলে বিশেষ খাওয়া দাওয়াই ছিল মুখ্য উদ্দেশ্য।
oli-1দেলুয়ার হুসেইন চৌধুরী উৎসবে আগত সকলকে স্বাগত জানান। যদিও অনুষ্ঠানটি গত পনেরোই সেপ্টেম্বর হওয়ার কথা ছিল কিন্তু প্রতিকূল আবহাওয়ার কারণে গত বিশ তারিখে অনুষ্ঠিত হল এ অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রায় পাঁচশত লোক উপস্থিত ছিলেন। যদিও আবহাওটা ততটা অনুকূলে ছিলোনা তথাপি সকলে একসঙ্গে সময় কাটানোটাই ছিল আনন্দের। অনুষ্ঠানে উপস্থিত মুরুব্বী, পুরুষ, মহিলা ও শিশুদের উপস্তিতি ছিল লক্ষণীয়। সকলেই গ্রামের মাঝে এই ধরণের আয়োজনকে একটি বেতিক্রম ও মাইলফলক হিসাবে বর্ণনা করেন এবং দেলুয়ার হোসেইন চৌধুরী (দিলু) কে ভূয়সী প্রশংসা করেন। মধ্যাহ্ন ভোজের পর, পরিশেষে সকলকে ধন্যবাদ ও বিশেষ করে প্রবাসীরা (জাস্ট হেল্প গ্লোবাল) যারা আর্থিক সহযোগীতায় করেছেন তাদের প্রতি ও ধন্যবাদ প্রদান করেন। সকলের সহেযাগীতায় অব্যাহত থাকলে ভবিষ্যতে আরো সামাজিক কর্মকান্ড চালিয়ে যাবার আশা ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com