বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে গ্রাম পুলিশের কার্যক্রমের গতি আনতে ১৩টি বাইসাইকেল প্রদান করলেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে গ্রাম পুলিশের কাজের গতি বৃদ্ধির লক্ষ্যে যাতায়াত সহায়ক হিসেবে ১৩টি বাইকেল বিতরণ করা হয়েছে। এর পূর্বে জননেত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে ৭০ হাজার টাকা বরাদ্দ নিয়ে আসেন এমপি কেয়া চৌধুরী। এ বরাদ্দের টাকায় ১৩টি বাইকেল ক্রয় করা হয়। শনিবার জেলার নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের গ্রাম-পুলিশের হাতে এসব সাইকেল আনুষ্ঠানিকভাবে তুলে দেন এমপি কেয়া চৌধুরী।
এ সময় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, অপরাধ দমনে থানা পুলিশ কঠোরভাবে কাজ করছে। তার সাথে অপরাধ দমনে থানা পুলিশকে নানাভাবে সহায়তা করছে গ্রাম পুলিশ। ইউনিয়ন পর্যায়ে গ্রাম পুলিশের কাজের গতি আরও বৃদ্ধি করতে হবে। এজন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে বরাদ্দ এনে তাদেরকে (গ্রাম পুলিশকে) বাইসাইকেল ক্রয় করে দিয়েছি। তাদের কাজে এ সাইকেল সহায়তা করবে।
এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রিজভী আহমদ খালেদ, আওয়ামীগীগ নেতা শুধাংশু দত্ত, আব্দুল হাকিম, দীপ্তেন্দু দাশ গুপ্ত, জিলু মিয়া, অলিউর রহমান, মোঃ মুজিবুর রহমান, ভানু লাল দাস, এসআই পলাশ চন্দ দাশ, মোঃ আমিরুল ইসলাম, মনিরুল ইসলাম, ছলিম আহমদ, শেখ ইউনুস মিয়া, জাহাঙ্গির মিয়া, সুনাফর আলী, হেলাল আহমদ, আব্দুল হানিফ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com