শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে পল্লী উন্নয়নে কাজ করছি-এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম বুধবার, ১৭ আগস্ট, ২০১৬
  • ৩৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি কেয়া চৌধুরীর চেষ্টায় ৪৬ লাখ ৭২ হাজার ৮শ টাকা ব্যয়ে বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নের চাঁনপুর ও শ্রীকলস গ্রামে ২০১ টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন হয়েছে। ১৬ আগস্ট মঙ্গলবার বিকেলে তৃণমূল লোকজনকে সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে এ বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন এমপি কেয়া চৌধুরী। এ সময় আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেছেন, অন্ধকার থেকে আপনাদেরকে মুক্তি দিতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলাম। তিনি বলেন, তৃণমূল জনগণের সেবা করতে এসেছি। আর এ লক্ষ্যে কাজ করছি। উন্নয়ন কাজের শুরু করে শেষ হলে মনে তৃপ্তি পাই। এমপি কেয়া চৌধুরী বলেন, এ সরকার উন্নয়নের সরকার। তাই আপনাদের এলাকার উন্নয়ন নিয়ে চিন্তায় থাকতে হবে না। আমি নেত্রীর কাছ থেকে উন্নয়ন নিয়ে আসছি। তিনি বলেন, কাউকে বিদ্যুতের পেছনে ছুঁটতে হচ্ছে না। এর পূর্বেই ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাচ্ছে।
বিশিষ্ট মুরুব্বি মিরাজ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হপবিস’র এজিএম (গ্রাহকসেবা) মমিনুল ইসলাম, ইন্সপেক্টর মতিউর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুৎফুর রহমান ফুল মিয়া, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আবদাল মিয়া চৌধুরী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুর রহমান জুয়েল, মুরুব্বী মোতাতব্বির হোসেন, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম লিটন প্রমুখ। এ সময় ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ ও আওয়ামী পরিবারের নেতাকর্মী, নানাস্তরের লোকেরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com