শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সায়হাম গ্র“পের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেছেন সায়হাম গ্র“প এলাকাবাসীর উন্নয়ন ও সমস্যা সমাধানে বদ্ধপরিকর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০১৪
  • ৩৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সায়হাম গ্র“পের চেয়ারম্যান  আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেছেন-আমার জীবনের শেষ সময় পর্যন্ত এলাকার মানুষের পাশে থেকে তাদের সমস্যার সমাধান করার চেষ্টা করে যাব ইনশাল্লাহ। রাজনীতি জীবনে কি পেলাম না পেলাম সেটা বড় কথা নয়, মানুষের পাশে থেকে দুঃখ-কষ্টের অংশিদার হতে পেরেছি সেটাই বড় কথা। তিনি বলেন, আমি ব্যক্তিগত জীবনে এলাকার মানুষের যে ভালবাসা পেয়েছি তা ক্ষনিকের নয়, চিরস্থায়ী। সায়হাম গ্র“প এলাকাবাসীর উন্নয়ন ও সমস্যা সমাধানে বদ্ধপরিকর। তিনি বলেন, সায়হাম গ্র“প শুধূু শীতার্থ মানুষের পাশেই নয়, বিনামূল্যে চক্ষু চিকিৎস্যা শিবির, দরিদ্র ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান সহ এলাকার আর্থ সমাজিক অবস্থার উন্নয়নে অতীতের ন্যায় ভবিষ্যতেও ভূমিকা রাখবে। গতকাল বুধবার সকালে সায়হাম গ্র“পের উদ্যোগে দুঃস্থ ও দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নোয়াপাড়া সৈয়দ সঈদউদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে নয়াপাড়া ইউপি চেয়ারম্যান সৈয়দ মোঃ আলমগীরের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সায়হাম টেক্সাটাইল মিলস্ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ, মাধবপুর প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দিন আল রনি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মাধবপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী ফজলে ইমাম সুমন, সহ-সভাপতি হাজী অলিউল্লাহ, সায়হামের ব্যবস্থাপক হিসাব ও প্রশাসন ইরশাদ চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডিজিএম প্রকৌশলী রেজাউল হক, ব্যবস্থাপক রফিকুল ইসলাম, মোত্তাকিন চৌধুরী, বিশ্বজিত দেবনাথ, মোস্তাফা কামাল বাবুল, আঃ রশিদ লঘুজ মেম্বার, জয়নাল মহালদার, দিনেন পাল, শফিক মেম্বার, শ্যামল ভোনার্জি, বাবুল র‌্যালি, খসরু মেম্বার, সহিদ মেম্বার, আব্দুল গনি, স্বেচ্ছাসেবক দল নেতা সৈয়দ মোঃ সোহেল প্রমূখ।
উল্লেখ্য প্রতি বছরের ন্যায় এ বছরও সায়হাম গ্র“পের পক্ষ থেকে মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়ন এবং ১টি পৌরসভায় ১০ হাজার শীতার্ত মানুষের মধ্যে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com