বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জে আনসার সদস্যদের টাকা বিতরণে অনিয়ম

  • আপডেট টাইম বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ৪৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে আনসারদের টাকা বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। খবর পেয়ে সাংবাদিকরা তথ্য সংগ্রহ করতে গেলে এজিএম সার্কেল শুভ্রর সাথে সাংবাদিকদের উত্তপ্ত বাক্য বিনিময়ের ঘটনা ঘটে। ওই কর্মকর্তা সাংবাদিকদের তথ্য না দিয়ে বিষয়টি এড়িয়ে যান। এ নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
অভিযোগে জানা যায়, গত ইউনিয়ন নির্বাচনে নাশকতা ঠেকাতে সরকারি নির্দেশনা মোতাবেক হবিগঞ্জের প্রায় আড়াইশ আনসার সদস্য মহাসড়কসহ রেলপথে দায়িত্ব পালন করেন। এ দায়িত্ব পালন স্বরূপ সরকারের পক্ষ থেকে জনপ্রতি ভাতা নির্ধারণ করা হয় প্রতিদিন ৩২০ টাকা। হবিগঞ্জের আনসার সদস্যরা ৩ দিন দায়িত্ব পালন করলেও সিলেট রেঞ্জের ওই কর্মকর্তা শুভ্র ১দিন করে বাদ দিয়ে কোন কোন আনসার সদস্যকে ২ দিন ৬২০ টাকা করে বিতরণ করেন। আবার কোন কোন আনসার সদস্যকে ৬১০ টাকা করেও প্রদান করা হয়। এ ঘটনায় আনসার সদস্যরা প্রতিবাদ করলে ওই কর্মকর্তার সাথে হাতাহাতিসহ বাকবিতন্ডার ঘটনা ঘটে। খবর পেয়ে সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে ওই কর্মকর্তা সাংবাদিকদের উপরও চড়াও হন। তিনি সাংবাদিকদের সাথে অশোভন আচরণ করে অনিয়মের বিষয়টি এড়িয়ে যান।
এ ব্যাপারে সিলেট রেঞ্জ কর্মকর্তা শাহ আলম জানান, ইলিয়াস আলী মাসুকের সাথে আনসার কমান্ডার শুভ্রর বাকবিতন্ডা হয়েছে। নিয়ম অনুযায়ী টাকা বিতরণ করা হয়েছে। কোন অনিয়ম হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com