বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে সিএনজি মোটর সাইকেল সংঘর্ষে নিহত ১ হবিগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক ও সিভিল সোসাইটি অর্গানাইজেশন সদস্যদের সমন্বয় সভা অনুষ্ঠিত

নবীগঞ্জের দেওপাড়া বাজারে মালবাহী ট্রাক উল্টে আহত ৩

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ জুন, ২০১৬
  • ৪৩৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দেওপাড়া বাজারে পথচারীকে বাচাতে মাল বোঝাই ট্রাক উল্টে চালকসহ ৩ জন আহত হয়েছেন। গুরুতর আহত ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গতকাল বুধবার রাত ১০টার দিকে সিলেটগামী মালবোঝাই ট্রাক (ঢাকা মেট্টো -ট ১৮-০৩৮১) দেওপাড়া বাজারে এক পথচারীকে বাচাতে চেষ্টা চলালে ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাক চালক, হেলপার ও পথচারী গুরুতর আহত হন। আশপাশের লোকজন গুরুতর আহত দুই জনকে উদ্ধার করে সিলেট এসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এসময় মহাসড়কে প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌছে যান চলাচল স্বাভাবিক করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com