শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবল উপজেলার ইউনিয়ন নির্বাচনে ৬টিতে আ’লীগ, ১টিতে জাপা’র জয়

  • আপডেট টাইম রবিবার, ৫ জুন, ২০১৬
  • ৭২৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন গতকাল শান্তিপুর্ণভাবে সম্পন্ন হয়েছে। কোথাও কোন সহিংসতার খবর পাওয়া যায়নি। নির্বাচনে ৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ও ১টি জাতীয় পার্টির প্রার্থী জয় লাভ করেছেন।
বেসরকারীভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী ১নং স্নানঘাট ইউনিয়নে ফেরদৌস আলম (নৌকা) ৪ হাজার ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এডভোকেট মুদ্দত আলী (ধানের শীষ) পেয়েছেন ৩ হাজার ২১ ভোট ও বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তাজুল ইসলাম (আনারস) পেয়েছেন ২ হাজার ৯৯৮ ভোট, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান হরমুজ আলী (ঘোড়া) পেয়েছেন ২ হাজার ১১৬ ভোট ও আব্দুল কাদির (লাঙ্গল) পেয়েছেন ৯২ ভোট।
২নং পুটিজুরী ইউনিয়নে শামছুদ্দিন তারা মিয়া (নৌকা) ৩ হাজার ৭৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি খন্দকার খুর্শেদ আলম (ধানের শীষ) পেয়েছেন ৩ হাজার ৪৭৬ ভোট, বিএনপির বিদ্রোহী ফরিদ উদ্দিন আখঞ্জী (চশমা) পেয়েছেন ৩ হাজার ১৬৬ ভোট, মখলিছুর রহমান তালুকদার (আনারস) পেয়েছেন ১ হাজার ৩৩১ ভোট, শাহ উবায়দুর রহমান (মোটর সাইকেল) ২৯৪ ভোট, এস.এস শাহবাজ (ঘোড়া) ২৬০ ভোট ও মোহাম্মদ আলী (ফুলের মালা) পেয়েছেন ৪৭ ভোট।
৩নং সাতকাপন ইউনিয়নে শাহ মোঃ আবদাল মিয়া (লাঙ্গল) ৪ হাজার ৭৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইমাম উদ্দিন সরকার (ধানের শীষ) পেয়েছেন ৩ হাজার ৪৮১ ভোট, বর্তমান চেয়ারম্যান আব্দুর রেজ্জাক (আনারস) পেয়েছেন ৩ হাজার ৪৭৬ ভোট, আয়াত আলী (নৌকা) পেয়েছেন ৩ হাজার ৩১ ভোট, ছায়েদ আহমেদ (দেওয়াল ঘড়ি) পেয়েছেন ১২৮ ভোট এবং মোঃ মাসুক মিয়া (ঘোড়া) পেয়েছেন ৬৮ ভোট।
৪নং বাহুবল সদর ইউনিয়নে আজমল হোসেন চৌধুরী (নৌকা) ৬ হাজার ৩৪৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিফজুর রহমান আবুবকর (আনারস) পেয়েছেন ৪ হাজার ২৩০ ভোট, সিরাজ মিয়া তালুকদার ১ হাজার ৫ ভোট, সামায়ূন কবির চৌধুরী (ধানের শীষ) ৯৮৭ ভোট এবং ফারুক আহমেদ আখঞ্জী (লাঙ্গল) পেয়েছেন ৫৪৪ ভোট।
৫নং লামাতাসী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু ৩ হাজার ৫০২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক চেয়ারম্যান এম.এ মুসা পেয়েছেন ৩ হাজার ৫০১ ভোট, আ.ক.ম উস্তার মিয়া তালুকদার (লাঙ্গল) পেয়েছেন ৩ হাজার ২৯০ ভোট, আব্দুল আহাদ কাজল (ধানের শীষ) পেয়েছেন ১ হাজার ২১ ভোট এবং আব্দুল কাইয়ূম (চেয়ার) পেয়েছেন ৭৫ ভোট।
৬নং মিরপুর ইউনিয়নে সাইফুদ্দিন (নৌকা) ২ হাজার ৫২৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী নূরুল হক আছকির (আনারস) পেয়েছেন ২ হাজার ৩৮০ ভোট, বর্তমান চেয়ারম্যান আব্দুল আউয়াল (ধানের শীষ) পেয়েছেন ২ হাজার ১৯২ ভোট, সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ডা. রমিজ আলী পেয়েছেন ১ হাজার ৯০৩ ভোট, জামায়াত নেতা মীর এ.কে.এম জমীলুন্নবী (ঘোড়া) পেয়েছেন ১ হাজার ৪৭২ ভোট, সবুজুল হক সবুজ (লাঙ্গল) ১ হাজার ৪০০ ভোট ও দিদার এলাহী সাজু (দেওয়াল ঘড়ি) পেয়েছেন ১০৭ ভোট।
৭নং ভাদেশ্বর ইউনিয়নে কামরুজ্জামান (নৌকা) ৭ হাজার ৯৭৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ৫ হাজার ২৭৭ ভোট এবং তাজুল ইসলাম চৌধুরী (আনারস) ২ হাজার ৭৬৮ ভোট পেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com