শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে প্রার্থীদের সাথে প্রশাসনের আচরণ বিধি অবহিতকরণ ও মতবিনিময় সভায় জেলা প্রশাসক ॥ কেন্দ্রে ভোটারদের নেয়ার দায়িত্ব প্রার্থীদের নয়

  • আপডেট টাইম শুক্রবার, ২০ মে, ২০১৬
  • ৪২৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ জেলা প্রশাসক সাবিনা আলম বলেছেন, নবীগঞ্জ উপজেলার সকল ইউনিয়নে নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে বলে আমি আশাবাদী। তিনি বলেন, উপজেলা পরিষদে নয় প্রতিটি কেন্দ্রতেই ভোট ঘননা করা হবে এবং এর ফলাফলের কপি প্রার্থীদের এজেন্টকে বুঝিয়ে দেওয়া হবে। তিনি বলেন, নির্বাচনে প্রতি পদে একাধীক প্রার্থী রয়েছেন কিন্তু সবাই নির্বাচিত হবেন না, প্রতি পদে ১ জন করে নির্বাচিত হবেন, তাই বাকিদের হার মানতে হবে এবং হার মানারও মন মানষিকতা থাকতে হবে। জনগণ যাকে ভোট দেবে সেই প্রার্থীই বিজয়ী হবেন। তিনি আরো বলেন, ভোট কেন্দ্রে ভোটারদের নেয়ার দায়িত্ব প্রার্থীদের নয়। ভোটার যতই বৃদ্ধ হোক সে নিজেই এসে তার ভোটাধিকার প্রয়োগ করবে।
গতকাল বৃহস্পতিবার সকালে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হল রুমে “ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নবীগঞ্জ উপজেলার সকল প্রার্থীদের সাথে আচরণ বিধি অবহিতকরণ এবং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সাবিনা আলম উপরোক্ত বক্তব্য প্রদান করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেনের পরিচালায় এতে বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলার পুলিশ সুপার জয় দেব কুমার ভদ্র, জেলা নির্বাচন কর্মকর্তা বেলায়েত হোসেন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী, জেলার সহকারী পুলিশ সুপার সাজিদুর রহমান, থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খাঁন, উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু সাঈম, মৎস্য কর্মকর্তা রাশেদুজ্জামান, কৃষি কর্মকর্তা দুলাল উদ্দিন, পানি সম্পদ কর্মকর্তা সামছুল ইসলাম। এ সময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সদস্য প্রার্থীরা তাদের অনুভূতি প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com