শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে বিএনপির প্রার্থী মনোনয়ন বিতর্ক তুঙ্গে ॥ ভরাডুবির আশংকা !

  • আপডেট টাইম বুধবার, ৪ মে, ২০১৬
  • ৪৭২ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে ॥ আসন্ন ইউপি নির্বাচনে নবীগঞ্জে বিএনপির দলীয় প্রার্থী মনোনয়ন নিয়ে বিতর্ক তুঙ্গে। বর্তমান ও সাবেক ৫ চেয়ারম্যানকে বাদ দিয়ে নতুন মুখকে মনোনয়ন দেয়া হয়েছে। এনিয়ে তৃণমূল বিএনপিতে হতাশা দেখা দিয়েছে। দলীয় মনোনয়নের কারণে নবীগঞ্জে বিএনপির ভরাডুবির আশংকা করছেন অনেকেই।
ইনাতগঞ্জ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও যুক্তরাজ্য প্রবাসী মোঃ আবদুল বাতেনকে বাদ দিয়ে নতুন মুখ আকিকুর রহমানকে মনোনয়ন দেয়া হয়েছে। বাউসা ইউনিয়নে বিগত দু’বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ আনোয়ারুর রহমানকে দেয়ার পরও তাঁর স্থলে দেয়া হয়েছে যুবদলের সাবেক সভাপতি মজিদুল করিম মজিদকে। ২নং বড়বাকৈড় ইউনিয়নে থানা বিএনপির সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আশিকুর রহমানের মনোনয়ন বাতিল করে মনোনয়ন দেয়া হয়েছে নতুন মুখ মোঃ হাবিবুর রহমানকে। পানিউমদা ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবদুর রহমানের পরিবর্তে মনোয়ন দেয়া হয়েছে ছাত্রদলের সাবেক নেতা শেখ মোঃ রুবেল মিয়াকে। দীঘলবাক ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপি নেতা মোঃ ছালিক মিয়াকে দলীয় মনোনয়ন না দিয়ে ইউনিয়ন বিএনপি সভাপতি আবদুল বারিক রনিকে মনোনয়ন দেয়া হয়েছে। তবে ছালিক মিয়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com