বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে হামলায় পৌর বাজারের টোল আদায়কারী করিম আহত ॥ পাল্টা-পাল্টি সমাবেশ আহ্বান ॥ শহরে উত্তেজনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬
  • ৪৩৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরে গতকাল সোমবার সন্ধ্যায় পৌরসভার টোল আদায়কালে ইজারাদারের শ্রমিক আব্দুল করিম ট্রাক শ্রমিক নেতার হাতে প্রহৃত হয়েছে। তাকে গুরুতর অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংখা জনক বলে জানিয়েছেন বাজার ইজারাদার মোঃ কুদরত আলী। এদিকে এ ঘটনার জেরধরে শহরে ট্রাক শ্রমিক সংগঠন এবং ইজারদার পক্ষের লোকজনের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। আজ মঙ্গলবার উভয় পক্ষই শহরে মাইকিং করে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছেন। এছাড়া ইজারাদারের লোকজন কর্তৃক দিলীপ মিয়া নামের ওই শ্রমিক নেতা প্রহৃত হওয়ার অভিযোগ রয়েছে। মাইকিং পাল্টা মাইকিংয়ে উত্তপ্ত অবস্থা বিরাজ করছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, নবীগঞ্জ পৌরসভা ২০১৬ সনের জন্য হাট বাজার ইজারা দিলে লীজ পান শহরের আনমনু গ্রামের কুদরত মিয়া। তিনি টোল আদায়ের সুবিধার্থে বিভিন্ন লোককে দায়িত্ব প্রদান করেন। এরমধ্যে রাজাবাদ গ্রামের মৃত ওয়াছিম উল্লার ছেলে আব্দুল করিম মালবাহি ট্রাক, ট্রলি’র টোল আদায় করে আসছেন। গতকাল সোমবার সন্ধ্যায় আব্দুল করিম শহরের নতুন বাজার এলাকায় একটি মাল বুঝাই ট্রাকে টোল আদায় কালে অপর একটি ট্রাকের শ্রমিক দিলীপ মিয়া বাধা দেয়। এনিয়ে বাদানুবাদের এক পর্যায়ে দিলীপ মিয়া তার লোকজন নিয়ে আব্দূর করিমকে বেদরক মারপিট করে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। রাতেই তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করার কথা রয়েছে। এদিকে রাত সাড়ে ৮টার দিকে ইজারাদার কুদরত মিয়া নতুন বাজার এলাকায় পেয়ে দিলীপ মিয়াকে তার শ্রমিক করিম মিয়াকে মারপিটের কারন জানতে চাইলে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ট্রাক শ্রমিকরা শহরে মাইকিং করে আজ মঙ্গলবার প্রতিবাদ সমাবেশে ও ট্রাক ধর্মঘটের ডাক দেয়। সাথে সাথে ইজারাদারের শ্রমিক করিম আহত হওয়ার ঘটনায় সচেতন নাগরিক সমাজের ব্যানারে শহরে পাল্টা মাইকিং করে প্রতিবাদ সমাবেশের আহ্বান করে। মাইকিং পাল্টা মাইকিংয়ের ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে। উভয় পক্ষেই রাতে থানায় পৃথক অভিযোগ দাখিল করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com