মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে খুন করে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে ৫ দালাল আটক মাধবপুরের ২ যুবক আশুলিয়ায় ৩২ কেজি গাঁজাসহ আটক ইউপি মেম্বারদের অপসারনের প্রক্রিয়ার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল মানববন্ধন মাধবপুরে ৬ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত ৩০ হাজার টাকা অর্থদন্ড সিলেটে বিএনপির যৌথসভায় জিকে গউছ ॥ জনগনের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে নবীগঞ্জে পৃথক স্থান থেকে সাজাপ্রাপ্তসহ ৪ আসামী গ্রেপ্তার মাধবপুরে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা শায়েস্তাগঞ্জে সাজাপ্রাপ্ত মহিলা আসামী গ্রেপ্তার বানিয়াচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

হবিগঞ্জের নদী দখল ও শিল্পদূষণমুক্ত আন্দোলনে সকল নাগরিককে অংশগ্রহণ করতে হবে

  • আপডেট টাইম বুধবার, ৩০ মার্চ, ২০১৬
  • ৭১৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের খোয়াই নদী থেকে অপরিকল্পিত বালু উত্তোলন বন্ধ করে নদীটিকে দখলমুক্ত করতে হবে। মাধবপুরের সোনাই নদী ভরাট করে নির্মাণ করা হচ্ছে সায়হাম ফিউচার পার্ক। এদিকে শিল্পবর্জ্য নিক্ষেপের কারণে সুতাং নদীর পানি দূষিত হয়ে পড়েছে। তাই সোনাই নদী থেকে অবৈধ স্থাপনা অপসারণ ও সুতাং নদীকে দূষণমুক্ত করার আন্দোলনে সকল সচেতন নাগরিককে অংশগ্রহণ করতে হবে।
Sutang Nodi PHotoগতকাল মঙ্গলবার বিকালে হবিগঞ্জ শহরের আরডি হল প্রাঙ্গণে ‘নদীর স্বাধীনতা চাই’ শীর্ষক প্রতিবাদ সভায় বক্তারা এ কথা বলেন। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ পরিবেশ আন্দোলন-বাপা হবিগঞ্জ শাখা ও খোয়াই রিভার ওয়াটারকিপার আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাপা হবিগঞ্জ শাখার সভাপতি অধ্যাপক মোঃ ইকরামুল ওয়াদুদ। এতে বক্তব্য রাখেন হবিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী এম এ মুনিম চৌধুরী বুলবুল, বাপা হবিগঞ্জ শাখার সহ-সভাপতি তাহমিনা বেগম গিনি, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি জেলা শাখার সভাপতি কমরেড হাবিবুর রহমান, জেলা বাসদ নেতা কমরেড হুমায়ূন খান, সাহিত্য ও সংস্কৃতিকর্মী অপু চৌধুরী, রোটারি ক্লাব অব হবিগঞ্জ খোয়াই-এর প্রেসিডেন্ট ডাঃ এস এম আল-আমিন সুমন, রোটারিয়ান আনোয়ার হোসেন, খোয়াই থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক পার্থসারথি রায়, নাট্যকর্মী মুক্তাদির হোসেন, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য মাহমুদা খাঁ, সংস্কৃতিকর্মী শেখ উসমান গণি রুর্মী প্রমুখ। সভায় সূচনা বক্তব্য রাখেন বাপা জেলা শাখার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল। সভা পরিচালনা করেন বাপা জেলা শাখার যুগ্ম সম্পাদক সিদ্দিকী হারুন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com