শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জের নদী দখল ও শিল্পদূষণমুক্ত আন্দোলনে সকল নাগরিককে অংশগ্রহণ করতে হবে

  • আপডেট টাইম বুধবার, ৩০ মার্চ, ২০১৬
  • ৬৭৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের খোয়াই নদী থেকে অপরিকল্পিত বালু উত্তোলন বন্ধ করে নদীটিকে দখলমুক্ত করতে হবে। মাধবপুরের সোনাই নদী ভরাট করে নির্মাণ করা হচ্ছে সায়হাম ফিউচার পার্ক। এদিকে শিল্পবর্জ্য নিক্ষেপের কারণে সুতাং নদীর পানি দূষিত হয়ে পড়েছে। তাই সোনাই নদী থেকে অবৈধ স্থাপনা অপসারণ ও সুতাং নদীকে দূষণমুক্ত করার আন্দোলনে সকল সচেতন নাগরিককে অংশগ্রহণ করতে হবে।
Sutang Nodi PHotoগতকাল মঙ্গলবার বিকালে হবিগঞ্জ শহরের আরডি হল প্রাঙ্গণে ‘নদীর স্বাধীনতা চাই’ শীর্ষক প্রতিবাদ সভায় বক্তারা এ কথা বলেন। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ পরিবেশ আন্দোলন-বাপা হবিগঞ্জ শাখা ও খোয়াই রিভার ওয়াটারকিপার আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাপা হবিগঞ্জ শাখার সভাপতি অধ্যাপক মোঃ ইকরামুল ওয়াদুদ। এতে বক্তব্য রাখেন হবিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী এম এ মুনিম চৌধুরী বুলবুল, বাপা হবিগঞ্জ শাখার সহ-সভাপতি তাহমিনা বেগম গিনি, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি জেলা শাখার সভাপতি কমরেড হাবিবুর রহমান, জেলা বাসদ নেতা কমরেড হুমায়ূন খান, সাহিত্য ও সংস্কৃতিকর্মী অপু চৌধুরী, রোটারি ক্লাব অব হবিগঞ্জ খোয়াই-এর প্রেসিডেন্ট ডাঃ এস এম আল-আমিন সুমন, রোটারিয়ান আনোয়ার হোসেন, খোয়াই থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক পার্থসারথি রায়, নাট্যকর্মী মুক্তাদির হোসেন, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য মাহমুদা খাঁ, সংস্কৃতিকর্মী শেখ উসমান গণি রুর্মী প্রমুখ। সভায় সূচনা বক্তব্য রাখেন বাপা জেলা শাখার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল। সভা পরিচালনা করেন বাপা জেলা শাখার যুগ্ম সম্পাদক সিদ্দিকী হারুন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com